×

সারাদেশ

১৫ বছরের প্রেমিকের সঙ্গে ১৯ বছরের প্রেমিকার বিয়ে

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৪ আগস্ট ২০২২, ১১:২৪ এএম

১৫ বছরের প্রেমিকের সঙ্গে ১৯ বছরের প্রেমিকার বিয়ে

শুক্রবার মধ্যরাতে ১৫ বছরের প্রেমিকের সঙ্গে ১৯ বছরের প্রেমিকার বিয়ে পড়ানো হয়। ছবি: সংগৃহীত

রাজশাহীর পুঠিয়া উপজেলায় ১৫ বছরের প্রেমিকের সঙ্গে ১৯ বছরের প্রেমিকার বিয়ে হয়েছে। এ ঘটনায় চাঞ্চল্য সৃষ্টির পর গ্রাম্য সালিশে বিয়ে হয় তাদের।

এর আগে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে প্রেমিক বেঁকে বসলে ১৯ বছরের ওই প্রেমিকা তার বাসার সামনে অবস্থান নেন। পরবর্তীতে চারজনের সাক্ষীতে এক লাখ ২০ হাজার টাকা দেনমোহরে বিয়ে হয় তাদের দুজনের।

গত শুক্রবার মধ্যরাতে উপজেলার বেলপুকুর ইউনিয়নে ওই বিয়ে পড়ানো হয়। ঘটনাটি রাজশাহীর পুঠিয়া উপজেলার পাশাপাশি দুই ইউনিয়ন বানেশ্বর ও পুঠিয়ার।

১৯ বছর বয়সের কনে পুঠিয়া উপজেলার বানেশ্বর ইউনিয়নের ভাড়রা গ্রামের বাসিন্দা। অপরদিকে, ১৫ বছর বয়সের বর বেলপুকুর ইউনিয়নের বেলপুকুর থানাধীন (আরএমপি) চক ধাদাশ গ্রামের লতিফুরের ছেলে সিজানুর রহমান।

ওই তরুণীর খালার বাড়ি চক ধাদাশ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পাশে। সেখানে বেড়াতে এলে তরুণীকে দেখে পছন্দ হয় সিজানের। এরপর শুরু হয় ঘটনা। মোবাইল নম্বর জোগাড় করে তরুণীকে ফোন দেয় সিজান। কথা চলতে চলতে এই গভীরতায় পৌঁছে তাদের প্রেম।

তরুণী জানান, সাড়ে তিন বছরের সম্পর্ক তাদের। বিয়ে করবে বলে অনেকবার শারীরিক সম্পর্কে জড়ায় সিজান। পরে বিয়ের জন্য চাপ দিলে কৌশলে সটকে পড়ার চেষ্টা করে সে। তরুণী উপায় না দেখে শুক্রবার রাত আটটার দিকে সিজানের বাড়িতে গিয়ে অবস্থান নেন।

পুঠিয়ার বেলপুকুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান বলেন, প্রেমিকের বাড়িতে প্রেমিকার অবস্থানের কথা জানতে পেরে থানা থেকে পুলিশ পাঠানো হয়েছিল। দুই পক্ষকে থানায় ডাকাও হয়েছিল। কিন্তু রাতে কেউই আর থানায় আসেনি। পরে কী হয়েছে জানা নেই। তবে এমন কোনো ঘটনা থাকলে তা জেনে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App