×

সারাদেশ

বঙ্গবন্ধু এক্সপ্রেসওয়েতে সড়ক দুর্ঘটনায় দুজন নিহত

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৪ আগস্ট ২০২২, ০৬:০১ পিএম

বঙ্গবন্ধু এক্সপ্রেসওয়েতে সড়ক দুর্ঘটনায় দুজন নিহত

ক্ষতিগ্রস্ত দুই বাস। ছবি: ভোরের কাগজ

বঙ্গবন্ধু এক্সপ্রেসওয়েতে সড়ক দুর্ঘটনায় দুজন নিহত

ছবি: ভোরের কাগজ

বঙ্গবন্ধু এক্সপ্রেসওয়েতে সড়ক দুর্ঘটনায় দুজন নিহত

ছবি: ভোরের কাগজ

মুন্সীগঞ্জের ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়েতে সড়ক দুর্ঘটনার দুইজন নিহত হয়েছে। আহত হয়েছে আরো ১০ জন। দুপুর পৌনে তিনটার দিকে শ্রীনগর উপজেলার কেওটখালি এলাকার এক্সপ্রেসওয়েতে এ ঘটনা ঘটে।

নিহতদের এখনো কোনো নাম ঠিকানা পাওয়া যায়নি। তারা সকলের ঢাকার যাত্রী। আহতদের উদ্ধার করে উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে।

[caption id="attachment_362429" align="aligncenter" width="780"] ছবি: ভোরের কাগজ[/caption]

জানা যায়, শরীয়তপুর থেকে সাকুরা পরিবহন ঢাকার উদ্দেশ্যে মুন্সীগঞ্জের শ্রীনগর উপজেলার কেওটখালি এলাকায় এসে যাত্রী নিচ্ছিল। এসময় পিছন থেকে শরীয়তপুর সুপার সার্ভিস লিমিটেড সজোরে সাকুরা পরিবহনকে ধাক্কা দেয়। এতে বাসের জন্য অপেক্ষামান দুইজন যাত্রী মারা যায়। আহত হয় আরো ১০ জন যাত্রী। এসময় সামনে থাকা আরেকটি বাস মোল্লাহ পরিবহন সাকুরা পরিবহনের ধাক্কায় দুমড়ে মুচড়ে যায়।

শ্রীনগর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন ওয়্যারহাউজ ইন্সপেক্টর মো. মাহফুজ রিবেন জানান, ঘটনাস্থলে থেকে দুইজন যাত্রী মরদেহ উদ্ধার করে হাসারা হাইওয়ে পুলিশের কাছে হস্তান্তর করা হচ্ছে। আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে।

[caption id="attachment_362431" align="aligncenter" width="1040"] ছবি: ভোরের কাগজ[/caption]

শ্রীনগর উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক জুবায়ের আহসান খান জানান, সড়ক দুর্ঘটনায় দশজন আহত হয়ে স্বাস্থ্য কমপ্লেক্স এভর্তি হয়েছে। তাদের সকলকে চিকিৎসা সেবা দেওয়া হচ্ছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App