×

সারাদেশ

কলেজ ছাত্রকে বিয়ে করা সেই শিক্ষিকার আত্মহত্যা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৪ আগস্ট ২০২২, ১০:১০ এএম

কলেজ ছাত্রকে বিয়ে করা সেই শিক্ষিকার আত্মহত্যা

খুবজীপুর ডিগ্রি কলেজের সহকারী অধ্যাপক খায়রুন নাহার ও তার ‘স্বামী’ মামুন। ফাইল ছবি

নাটোরে ছাত্রকে বিয়ে করা সেই শিক্ষিকা আত্মহত্যা করেছেন। মাত্র ছয়মাসেই পরিসমাপ্তি ঘটলো গড়া খুবজীপুর ডিগ্রি কলেজের সহকারী অধ্যাপক খায়রুন নাহারের সংসারের।

রবিবার (১৪ আগস্ট) সকালে নাটোর শহরের বলারাপাড়ার হাজী নান্নু মোল্লা ম্যানশনের চারতলায় ভাড়া বাসা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। এ ঘটনায় ওই শিক্ষিকার ‘স্বামী’ মামুনকে আটক করেছে পুলিশ।

নিহত খায়রুন নাহার গুরুদাসপুর উপজেলার খুবজিপুর মোজাম্মেল হক ডিগ্রি কলেজের সহকারী অধ্যাপক ছিলেন। তিনি উপজেলার চাঁচকৈড় পৌর এলাকার মো. খয়ের উদ্দিনের মেয়ে। অপরদিকে, মামুন হোসেন একই উপজেলার ধারাবারিষা ইউনিয়নের পাটপাড়া গ্রামের মোহাম্মদ আলীর ছেলে ও নাটোর নবাব সিরাজ-উদ-দৌলা সরকারি কলেজের ডিগ্রি দ্বিতীয় বর্ষের ছাত্র।

[caption id="" align="aligncenter" width="1200"]কলেজশিক্ষিকার-মরদেহ-উদ্ধার-স্বামী-আটক রবিবার খুবজীপুর ডিগ্রি কলেজের সহকারী অধ্যাপক খায়রুন নাহারের ‘স্বামী’ মামুনকে গ্রেপ্তার করে পুলিশ। ছবি: সংগৃহীত[/caption]

ভবনের বাসিন্দা ও এলাকাবাসী সূত্র জানিয়েছে, রবিবার ভোরে ‘স্বামী’ মামুন তার স্ত্রী খায়রুন নাহার শেষ রাতে গলায় ওড়না পেঁচিয়ে ফ্যানের সঙ্গে ঝুলে আত্মহত্যা করেছেন বলে ভবনের অন্য বাসিন্দাদের অবহিত করে। লোকজন তার বাসায় গিয়ে খায়রুন নাহারের লাশ মেঝেতে শোয়া অবস্থায় দেখতে পেয়ে তাদের সন্দেহ হয়। মামুনকে বাসার মধ্যে আটকে পুলিশে খবর দেয় তারা।

তবে তখন বর ছাত্র মামুন জোরালোভাবে বলতে থাকেন, ভালোবাসার কোনো বয়স নেই, মন্তব্য কখনও গন্তব্যে পৌঁছাতে বাঁধা হয়ে দাঁড়াতে পারে না। তার এমন বক্তব্যও সারা দেশে ভাইরাল হয়। জীবনের শেষ নিঃশ্বাস পর্যন্ত একসঙ্গে থাকার অঙ্গীকার করা আলোচিত এই ছাত্র-শিক্ষিকা দম্পতির বিয়ের মাত্র আট মাসের মাথায় মৃত্যুর মাধ্যমে প্রেমের পরিসমাপ্তি ঘটল।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App