×

জাতীয়

আগারগাঁওয়ে রেস্টুরেন্টে আগুন, দগ্ধ ২

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৪ আগস্ট ২০২২, ১২:২৩ পিএম

আগারগাঁওয়ে রেস্টুরেন্টে আগুন, দগ্ধ ২

দগ্ধদের একজন। ছবি: ভোরের কাগজ

রাজধানীর আগারগাঁওয়ে ৬০ ফিট এলাকার একটি রেস্টুরেন্টের স্টোর রুমে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। আগুনের নেভাতে গিয়ে রেস্টুরেন্টের দুজন কর্মচারী দগ্ধ হয়েছেন। তারা হলেন- মনির হোসেন (২০) ও সুজন (১৮)।

রবিবার (১৪ আগস্ট) সকাল সাড়ে আটটার দিকে ‘কাঁচা লঙ্কা’ নামের রেস্টুরেন্টে এ দুর্ঘটনা সংঘটিত হয়। তাদেরকে উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে।

তাদের সহকর্মী সবুজ প্রধান বলেন, ভবনের নিচ তলায় রেস্টুরেন্টটি। আর দ্বিতীয় তলায় স্টোর রুম। তৃতীয় তলায় থাকেন তারা। সকালে স্টোর রুমে হঠাৎ আগুন লাগে। ধোয়া দেখতে পেয়ে তারা আগুন নেভানোর কাজ শুরু করেন। এ সময় আগুনে ওই দুজনের হাত পুড়ে যায়। আর প্রচণ্ড ধোঁয়ায় অসুস্থ হয়ে পড়ে তারা। সঙ্গে সঙ্গে তাদের হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এ ঘটনায় ধোঁয়ায় অসুস্থ আরও একজনকে সোহরাওয়ার্দী হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। তবে তাৎক্ষণিকভাবে তার নাম জানা যায়নি।

বার্ন ইনস্টিটিউটের আবাসিক সার্জন ডা. এস এম আইউব হোসেন বলেন, মনিরের বাম হাতে ও সুজনের দুই হাতে দগ্ধ হয়েছে। এছাড়া তাদের দুজনেরই শ্বাসনালী ক্ষতিগ্রস্ত হয়েছে। দুজনকেই ভর্তি রাখা হয়েছে।

মোহাম্মদপুর ফায়ার স্টেশনের সিনিয়র স্টেশন অফিসার আব্দুল মান্নান বলেন, খবর পেয়ে সকাল আটটা ২৫ মিনিটে আমাদের দুটি ইউনিট ঘটনাস্থলে যায়। তবে এর আগেই আগুন নেভানো সম্ভব হয়েছে। প্রাথমিকভাবে জানা গেছে, শর্টসার্কিটের মাধ্যমে রেস্টুরেন্টটির স্টোর রুম থেকে আগুনের সূত্রপাত হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App