দেওয়ানগঞ্জে পারিবারিক কলহে সহোদর নিহত

আগের সংবাদ

পাকিস্তানে সেনা চৌকিতে হামলা, নিহত ২

পরের সংবাদ

বিকেলে ইন্টার্ন চিকিৎসকদের সঙ্গে ঢামেক কর্তৃপক্ষের বৈঠক

প্রকাশিত: আগস্ট ১৪, ২০২২ , ৪:৪৭ অপরাহ্ণ আপডেট: আগস্ট ১৪, ২০২২ , ৪:৫৫ অপরাহ্ণ

সহকর্মী একেএম সাজ্জাদ হোসেনকে মারধরের ঘটনার প্রতিবাদে কর্মবিরতি অব্যাহত রেখেছে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের (ঢামেক) ইন্টার্ন চিকিৎসকরা। মারধরকারীদের আইনের আওতায় না আনা পর্যন্ত এই কর্মবিরতি চলবে বলেও জানিয়েছিলো ইন্টার্ন চিকিৎসক পরিষদের (ইচিপ) নেতারা। এতে বিঘ্নিত হয় রোগীদের সেবা। বাড়ে ভোগান্তি। সমস্যার সমাধানে ইচিপের সঙ্গে আজ রবিবার (১৪ আগস্ট) বিকাল সাড়ে ৫ টায় বৈঠকে বসছে ঢামেক কর্তৃপক্ষ।

প্রসঙ্গত, ৮ আগস্ট রাত সাড়ে ৯টার দিকে কেন্দ্রীয় শহীদ মিনারে ঢামেক ইন্টার্ন চিকিৎসক একেএম সাজ্জাদ হোসেন মারধরের শিকার হন। তিনি অভিযোগ করেন, ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র পরিচয় দেয়া ও টিশার্ট পড়া কয়েকজন যুবক তার পরিচয় জানতে চায়। ইন্টার্ন চিকিৎসকের পরিচয় দেয়ার পরও তারা তাকে ব্যাপক মারধর করে। এরপরদিন ইন্টার্ন চিকিৎসক পরিষদ জড়িতদের শনাক্ত করে আইনের আওতায় আনার দাবিতে ৪৮ ঘণ্টার আল্টিমেটাম দেয়। ৪৮ ঘণ্টায় কোনো সুরাহা না হওয়ায় গত বৃহস্পতিবার দুপুর ১২টা থেকে শুরু হয় তাদের এই কর্মবিরতি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়