×

বিনোদন

লাল সিং চাড্ডাকে বয়কট না করার অনুরোধ করিনার

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৩ আগস্ট ২০২২, ১১:৫৫ এএম

লাল সিং চাড্ডাকে বয়কট না করার অনুরোধ করিনার

করিনা কাপুর

লাল সিং চাড্ডাকে বয়কট না করার অনুরোধ করিনার
লাল সিং চাড্ডাকে বয়কট না করার অনুরোধ করিনার

মুক্তির আগে আগেই ‘বয়কট’য়ের ডাক উঠেছিল ‘লাল সিং চাড্ডা’কে নিয়ে। সব জল্পনাকল্পনা ছাপিয়ে করে গত ১১ আগস্ট সিনেমাহলে মুক্তি পেয়েছে এই ছবিটি। মুখ্য চরিত্রে অভিনয় করেছেন আমির খান। তার বিপরীতে অভিনয় করেছেন করিনা কাপুর। সমালোচক এবং দর্শকদের কাছ থেকে মিশ্র প্রতিক্রিয়া পেয়েছে ছবিটি।

সিনেমা মুক্তির আগে, করিনা কাপুর বলিউডে চলমান ‘বয়কট’ সংস্কৃতি সম্পর্কে তার চিন্তাভাবনা নিয়ে মন্তব্য করেছেন। অভিনেত্রী বলেন, প্রত্যেকেরই সবকিছু সম্পর্কে মতামত থাকতে পারে, তবে তিনি মনে করেন একটি ভালো সিনেমা সবকিছুকে ছাপিয়ে যেতে পারে। করিনার সম্প্রতি এক সাক্ষাৎকারের পর চারিদিকে হৈ হৈ করে রব উঠেছিল তিনি দর্শকদের প্রতি অসম্মান করছেন।

আরজে সিদ্ধার্থ কান্নন করিনাকে জিজ্ঞেস করেছিলেন, এই বিষয়গুলো নিয়ে তিনি কতটা অবগত। দর্শককে এত হালকাভাবে নিচ্ছেন আপনি? অভিনেত্রী বলেছিলেন, আমার মনে হয় একাংশ মানুষ আছে যারা শুধু ট্রোলিং করছে। তবে সত্যি বলতে, আমি মনে করি ছবিটি যে ভালোবাসা পাচ্ছে তা ভালো লাগছে। এগুলো জনগনের এমন একটি অংশ যারা সম্ভবত আপনার সোশ্যাল মিডিয়াতে রয়েছে, সম্ভবত ১ শতাংশের এর মতো।

অভিনেত্রী আরও বলেন করেন, প্রত্যেকটি মানুষের নিজস্ব মতামত দেওয়ার অধিকার আছে, তাই দর্শক মহলের ভালো-খারাপ মিশ্র প্রতিক্রিয়া আসবেই, কিন্তু বয়কট করার ছবিকে বয়কট করুন, ভালো ছবিকে নয়। আমি চাই মানুষ আমাকে এবং আমিরকে পর্দায় দেখুক। তিন বছর হয়ে গিয়েছে, আমরা এই দিনটার অপেক্ষা করছিলাম। সুতরাং, দয়া করে এই ছবিটি বয়কট করবেন না, কারণ এটি আসলে ভালো সিনেমা, বয়কট করার মতো না। সকলে এটার জন্য কঠোর পরিশ্রম করেছি। আমরা আড়াই বছর ধরে এই ছবির জন্য ২৫০ জন মিলে কাজ করেছি।

১৯৯৬ সালে মুক্তি প্রাপ্ত 'ফরেস্ট গাম্প'-এর পুনর্নির্মাণ 'লাল সিং চাড্ডা'। ছবিতে টম হ্যাঙ্কসের জুতোয় পা গলিয়েছেন আমির। শুরু থেকেই এই ছবিকে ঘিরে বিতর্কের শেষ ছিল না। আমির এবং করিনার অতীতের কিছু মন্তব্য নিয়ে নতুন করে জলঘোলা শুরু হয়। 'লাল সিং চাড্ডা'কে বয়কট করে দেওয়ার ডাক ওঠে। মুক্তির পর প্রথম দিনে ১০ থেকে ১১ কোটির ব্যবসা করেছে এই ছবি। শুক্রবার অর্থাৎ দ্বিতীয় দিনে সারা ভারত জুড়ে মাত্র ৭ কোটি টাকার ব্যবসা করেছে। অর্থাৎ দু'দিনে ছবির ভাঁড়ারে এসেছে প্রায় ১৯ কোটি টাকা। সুত্র : হিন্দুস্থান টাইমস।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App