সুবিধাভোগীরাই বঙ্গবন্ধু হত্যাকাণ্ডে জড়িত : আমু

আগের সংবাদ

আগস্টের পর টের পাবেন কত ধানে কত চাল, ফখরুলকে নানক

পরের সংবাদ

সিলেটের বন্যা বিপর্যস্ত ৫০ পরিবারের পুনর্বাসনে চবি’র আমরা একুশ

প্রকাশিত: আগস্ট ১৩, ২০২২ , ৭:৩৫ অপরাহ্ণ আপডেট: আগস্ট ১৩, ২০২২ , ৭:৩৫ অপরাহ্ণ

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ২১তম ব্যাচের শিক্ষার্থীদের ফোরাম ‘আমরা একুশ’এর উদ্যোগে সিলেটের ভয়াবহ বন্যায় বসতবাড়ি ক্ষতিগ্রস্ত হয়েছে এরকম ৫০টি পরিবারকে পুনর্বাসন সহায়তা হিসেবে গৃহ মেরামতের জন্য ২০,০০০ টাকা করে সহায়তা দেয়া হয়েছে।

শনিবার ( ১৩ আগষ্ট) ফার্মিস গার্ডেন হোটেলের মিলনায়তনে আয়োজিত এক অনাড়ম্বর অনুষ্ঠানে মোমেন ফাউন্ডেশনের চেয়ারম্যান পররাষ্ট্র মন্ত্রী ড. এ কে আব্দুল মোমেনের সহধর্মিণী সেলিনা মোমেন প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে এ মানবিক সহায়তা প্রদান করেন।

বন্যা দুর্গতদের পুনর্বাসনে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ২১ ব্যাচের ফোরাম ‘আমরা একুশ’ এর মানবিক সহায়তার এই উদ্যোগকে স্বাগত জানিয়ে প্রধান অতিথি বলেন, সাধারণত প্রাক্তন ছাত্রদের সংগঠনের কার্যক্রম পুনর্মিলনী আর আনন্দ উৎসব আয়োজনের মধ্যে সীমাবদ্ধ থাকে। ‘আমরা একুশ’ এর সদস্যরা শুধু তা না করে দুর্গত মানুষের পাশে থাকার এই যে উদ্যোগ নিয়েছেন তা তাদের সামাজিক ও মানবিক দায় বোধের বহিঃপ্রকাশ। তিনি আশা প্রকাশ করেন এই মহতী উদ্যোগ এ ধরনের অন্যান্য সংগঠণ সমুহের জন্য প্রেরণা হবে। গতকাল শনিবার সিলেট সদর, সুনামগঞ্জ, গোয়াইনঘাট ও কোম্পানীগঞ্জ এলাকার গৃহহীন ৫০ টি পরিবারের মধ্যে এই সহায়তা দয়ো হয়েছে বলে ‘আমরা একুশ’ এর সভাপতি মোঃ জহিরুল আলম জানিয়েছেন।

বন্যাদূর্গত মানুষদের এই মানবিক সহায়তা কার্যক্রমে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ২১ ব্যাচের সতীর্থ বন্ধু সিলেট চেম্বার অব কমার্সের সাবেক সভাপতি এটিএম শোয়েব, সিলেট জেলা আওয়ামী লীগের সহ সভাপতি সুজাত আলী রফিক, ফেরদৌস আলম, হাফিজ আহমেদ,অধ্যাপক জমিরউদ্দীন আহমেদ, মো. ইমরান উল্লাহ, পুলিন চন্দ্র রায়, ফয়েজুন্নেছা মিলি, সাহিদ হোসেন, নাশরাত আফজা রুন্নী, মো. শাহজাহান, ড. মোয়াজ্জেম হোসেন, সোহেল মুৎসুদ্দি, শাহরিয়ার হারুন এবং ‘আমরা একুশ’ এর সভাপতি মো. জহিরুল আলম, সাধারণ সম্পাদক মাহবুব রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়