নিউজ ফ্ল্যাশ

আগের সংবাদ

জাতিসংঘের মানবাধিকার প্রধান ঢাকায় আসছেন রবিবার

পরের সংবাদ

রাজধানীতে এক ট্রাকের ধাক্কায় অপর ট্রাকের হেলপার নিহত

প্রকাশিত: আগস্ট ১৩, ২০২২ , ১০:৫২ পূর্বাহ্ণ আপডেট: আগস্ট ১৩, ২০২২ , ১০:৫২ পূর্বাহ্ণ

রাজধানীর শ্যামলীতে একটি ট্রাকের ধাক্কায় রনি (৩৫) নামে অপর এক ট্রাকের হেল্পার নিহত হয়েছেন। একই ঘটনায় চালক হাসান (৩৮) আহত হয়েছেন।

শনিবার (১৩ আগস্ট) ভোরে এ দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তাদেরকে পঙ্গু হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে রনিকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে স্থানান্তর করা হলে সকাল নয়টার দিকে কর্তব্যরত চিকিৎসক রনিকে মৃত ঘোষণা করেন।

তাদের পরিচিত আরেক ট্রাক চালক মো. উজ্জল মিয়া বলেন, রনির বাড়ি নাটোরের বড়াইগ্রাম উপজেলায়। তার বাবার নাম আবুল কাশেম। রাতে ডিস্ট্রিক্ট ট্রাকে পাথর নিয়ে ঢাকায় আসেন। এরপর ঢাকা থেকে সিমেন্ট বোঝাই করে আবার চাঁপাইনবাবগঞ্জে ফিরছিলেন। পথে শ্যামলীতে আরেকটি ট্রাকের সঙ্গে ধাক্কা লাগে বলে জানতে পেরেছেন তিনি। সেখান থেকে পুলিশ তাদের উদ্ধার করে পঙ্গু হাসপাতালে নিয়ে যায়। খবর পেয়ে রনিকে পঙ্গু হাসপাতাল থেকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে স্থানান্তর করেন তিনি।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) মো. বাচ্চু মিয়া বলেন, শ্যামলীতে একটি ট্রাকের সঙ্গে অপর একটি ট্রাকের ধাক্কায় চালক আহত ও সহযোগী নিহত হয়েছেন। ঘটনাটি শেরেবাংলা নগর থানা পুলিশকে জানানো হয়েছে। রনির মরদেহ মর্গে রাখা হয়েছে।

ডি- এইচএ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়