×

জাতীয়

সাংবাদিকের ওপর হামলা, হাসপাতালের রিসেপশনিস্ট কারাগারে

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১২ আগস্ট ২০২২, ০৬:৫৬ পিএম

সাংবাদিকের ওপর হামলা, হাসপাতালের রিসেপশনিস্ট কারাগারে

আসামি রহমতুল্লাহ

রাজধানীর কামরাঙ্গীরচরে ইন্ডিপেনডেন্ট টেলিভিশনের জ্যেষ্ঠ প্রতিবেদক হাসান মিসবাহ ও ক্যামেরাপারসন সাজু মিয়ার ওপর হামলার ঘটনায় গ্রেপ্তার হাসপাতালের রিসেপশনিস্ট রহমতুল্লাহকে কারাগারে পাঠানো হয়েছে।

শুক্রবার (১২ আগস্ট) আসামিকে আদালতে হাজির করে পুলিশ। এরপর মামলার সুষ্ঠু তদন্ত শেষ না হওয়া পর্যন্ত তাকে কারাগারে আটক রাখার আবেদন করেন তদন্তকারী কর্মকর্তা কামরাঙ্গীরচর থানার পরিদর্শক (নিরস্ত্র) মোস্তফা আনোয়ার।

তিনি বলেন, আসামি রহমতুল্লাহ মোহন ঘটনার দিন খবর পেয়ে এসপিএ হাসপাতালে আসে। এরপর উসমানীর নির্দেশে সাংবাদিক মিসবাহ ও সাজুর ওপর হামলা চালান। প্রাথমিক জিজ্ঞাসাবানে সে ঘটনার সত্যতা ও নিজেরসহ অন্যান্য আসামীদের সংশ্লিষ্টতার কথা স্বীকার করেছেন। আসামীকে জামিনে মুক্তি পেলে চিরতরে পলাতক হবার সম্ভাবনা রয়েছে। তাই মামলার সুষ্ঠু ও নিরপেক্ষ তদন্ত শেষ না হওয়া পর্যন্ত আসামীকে জেলহাজতে আটক রাখা প্রয়োজন।

এদিকে আসামির জামিন চেয়ে আবেদন করেন আসামীপক্ষের আইনজীবী মো. হাবিব। তবে এ আবেদনের প্রেক্ষিতে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট শহিদুল ইসলাম জামিন শুনানির জন্য আগামী ১৪ আগস্ট দিন ধার্য করে আসামিকে কারাগারে পাঠানোর আদেশ দেন। কামরাঙ্গীরচর থানার আদালতে সাধারণ নিবন্ধন কর্মকর্তা উপপরিদর্শক হেলাল উদ্দিন ভোরের কাগজকে এ তথ্য জানান। এরআগে গত বৃহস্পতিবার রাতে আসামিকে গ্রেপ্তার করা হয়।

এ মামলার বাকি আসামিরা হলেন ডা. এইচএম উসমানী, মো. আবুল হাসনাত সুমন, মো. রাসেল হাওলাদার ও ডা. ডি এম এ আবু জাহিদ। গত ১০ আগস্ট এ চার আসামিকে তিন দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App