×

জাতীয়

এটিএম বুথে ব্যবসায়ী খুন, ছিনতাইকারীর দোষ স্বীকার

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১২ আগস্ট ২০২২, ০৭:৪০ পিএম

এটিএম বুথে ব্যবসায়ী খুন, ছিনতাইকারীর দোষ স্বীকার

ফাইল ছবি

এটিএম বুথে টাকা উত্তোলন করার সময় ছুরিকাঘাতে শরিফ উল্লাহ নামে এক ব্যবসায়ীকে হত্যার দায় স্বীকার করেছেন গ্রেপ্তার ছিনতাইকারী আব্দুস সামাদ।

 শুক্রবার (১২ আগস্ট) আসামিকে আদালতে হাজির করা হয়। এরপর উত্তরা পশ্চিম থানায় দায়ের হওয়া হত্যা মামলার দায় স্বীকার করে আসামি ১৬৪ ধারায় জবানবন্দী দিতে রাজি হন। তার জবানবন্দী লিপিবদ্ধ করতে আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা।

এ আবেদনের পরিপ্রেক্ষিতে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট শহিদুল ইসলামের আদালত আসামির জবানবন্দী লিপিবদ্ধ করেন। এরপর তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন। উত্তরা পশ্চিম থানার আদালতে নিবন্ধন শাখার উপপরিদর্শক মো. শামীম ভোরের কাগজকে এ তথ্য নিশ্চিত করেছেন।

মামলা সূত্রে জানা যায়, বৃহস্পতিবার রাত এক টার দিকে শরিফ উল্লাহ উত্তরা ১২ নম্বর সেক্টরে জাকিয়া টাইলস গ্যালারি অ্যান্ড স্যানেটারি থেকে বাসায় যাওয়ার সময় এটিএম বুথে টাকা তুলতে ঢোকেন। এ সময় এটিএম বুথে আব্দুস সামাদ নামে এক ছিনতাইকারী ঢুকে ধারাল ছুরি দিয়ে তাকে আঘাত করে। শব্দ পেয়ে নিরাপত্তা প্রহরী ঘটনাস্থলে গেলে আব্দুস সামাদ দৌড়ে পালানোর চেষ্টা করে। এরপর তাকে ধাওয়া করে জমজম টাওয়ারের সামনে থেকে ধরে ফেলেন ওই নিরাপত্তা প্রহরী। পরে তাকে আটক করে উত্তরা পশ্চিম থানায় নিয়ে আসা হয়। এসময় তার কাছ থেকে ধারাল অস্ত্রটি উদ্ধার করা হয়।এছাড়া এটিএম বুথ থেকে রক্তমাখা ৮ হাজার টাকা পাওয়া যায়।

এদিকে ওই ঘটনার দিনই নিহতের ভাই আনোয়ার হোসেন বাদী হয়ে উত্তরা পশ্চিম থানায় একটি মামলা (মামলা নাম্বার ৩৩) দায়ের করেছেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App