সংসদ ভাঙার স্বপ্ন দেখে লাভ নেই : কাদের

আগের সংবাদ

আবারও ভারতের অধিনায়ক সৌরভ গাঙ্গুলি!

পরের সংবাদ

মাদক কাণ্ডে মুক্তি পেয়ে বলিউডে পা রাখছেন আরিয়ানও

প্রকাশিত: আগস্ট ১২, ২০২২ , ৩:০৯ অপরাহ্ণ আপডেট: আগস্ট ১২, ২০২২ , ৩:০৯ অপরাহ্ণ

বাবা শাহরুখ খানের মতো তারকা কিংবা বোনের মতো অভিনেতা হতে চাননি আরিয়ান।

শাহরুখ খান অভিনয় জগতে পা রেখে, তা অনুসরণ করলেন মেয়ে সুহানা। ‘দ্য আর্চিস’ দিয়ে বলিউডে অভিষেক হতে চলেছে শাহরুখকের মেয়ের। তার পর কি বলিউডে আসছেন আরিয়ানও? শোনা গেল সেই খবর। তবে যে তিনি বরাবর বলে এসেছেন, অভিনয়ে আসতে চান না!

হ্যাঁ ঠিকই, ক্যামেরার সামনে নয়। বলিউডেই অন্য ভূমিকায় থাকবেন আরিয়ান। জানা গেল, সিদ্ধান্ত থেকে নড়েননি তিনি। শিগগিরই একটি ওয়েব সিরিজ নিয়ে আত্মপ্রকাশ করবেন। অভিনেতা নন, লেখক আরিয়ান। খবর আনন্দবাজার

টিনসেল টাউনের জন্য স্যাটায়ার লিখছেন তারকা সন্তান। ইতিমধ্যেই কাজ শুরু করে দিয়েছেন। মুম্বাইয়ের এক প্রতিবেদনে বলা হয়েছে।

খুব বেশি সময় নেবেন না। আগামী দুই থেকে তিনমাসের মধ্যে চিত্রনাট্যের কাজ শেষ করবেন আরিয়ান, এমনটাই জানা গেছে। ২০২৩ সালে সিরিজটি মুক্তির পরিকল্পনা রয়েছে।

মাদক কাণ্ডের অভিযোগ থেকে মুক্তি পাওয়ার পর স্বাভাবিক জীবনে ফিরেছেন শাহরুখ পুত্র। চুটিয়ে কাজ করছেন। ভবিষ্যতে পরিচালনায় আসার ইচ্ছে তার। আগে ছবি তৈরির পদ্ধতি ভালো করে রপ্ত করে নিতে চাইছেন চিত্রনাট্যকারের আসন থেকে।

টিএপি

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়