মাদক কাণ্ডে মুক্তি পেয়ে বলিউডে পা রাখছেন আরিয়ানও

আগের সংবাদ

বিয়ের আগে সাইফের প্রস্তাব দু’বার ফিরিয়েছেন কারিনা

পরের সংবাদ

আবারও ভারতের অধিনায়ক সৌরভ গাঙ্গুলি!

প্রকাশিত: আগস্ট ১২, ২০২২ , ৩:৪৭ অপরাহ্ণ আপডেট: আগস্ট ১৩, ২০২২ , ১০:৫৯ পূর্বাহ্ণ

প্রায় ১৪ বছর আগে আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানানো সৌরভ গাঙ্গুলি আবারও ভারতের অধিনায়ক হচ্ছেন। আগামী ১৬ সেপ্টেম্বর লেজেন্ডস ক্রিকেটে ইডেনে সৌরভ গাঙ্গুলির নেতৃত্বে মাঠে নামবে ভারতীয় দল। প্রতিপক্ষ হিসেবে থাকবে বিশ্ব একাদশ।

সৌরভের নেতৃত্বে ভারতীয় দল খেলবে ইন্ডিয়া মহারাজাস নামে। এউইন মরগানের নেতৃত্বে বিশ্ব একাদশ খেলবে ওয়ার্ল্ড জায়ান্টস নামে। সেপ্টেম্বরের মধ্যভাগে এই দুই দল একটি প্রদর্শনী ম্যাচ খেলবে। এরপর থেকে শুরু হবে লেজেন্ডস লিগ ক্রিকেটের মূল প্রতিযোগিতা। সেই লিগের বেশ কিছু ম্যাচ হবে ইডেনে। খবর আনন্দবাজার পত্রিকার।

লেজেন্ডস লিগ ক্রিকেটের কমিশনার রবি শাস্ত্রী সৌরভের ফিরে আসা প্রসঙ্গে বলেন, স্বাধীনতার ৭৫ বছর পালন করছি আমরা। এটা খুবই গর্বের জায়গা। ভারতীয় হিসেবে আমার কাছে এটা খুবই আনন্দের যে, এ বারের লিগ আমরা স্বাধীনতার হীরকজয়ন্তী উদযাপনে উৎসর্গ করছি।

সেই ম্যাচে ইডেনে রীতিমতো তারার মেলাই বসতে চলেছে। ভারতীয় দলে সৌরভ তো খেলবেনই, সঙ্গে খেলবেন বীরেন্দ্র শেবাগ, মোহাম্মদ কাইফ, ইউসুফ পাঠান, হরভজন সিং, অশোক ডিন্ডা, পার্থিব পাটেলদের মতো ক্রিকেটাররা। বিপক্ষ দলে খেলবেন ব্রেট লি, সনাথ জয়াসুরিয়া, জন্টি রোডস, মুত্তিয়া মুরালিধরন, জ্যাক ক্যালিসরা।

লেজেন্ডস লিগে মোট চারটি দল খেলবে। মোট ১৫টি ম্যাচ খেলা হবে। ছয়টি শহরে হবে এই ম্যাচগুলি। ক্যারাভানে করে এক শহর থেকে অন্য শহরে যাবেন ক্রিকেটাররা।

ডি- এইচএ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়