×

বিনোদন

৯০ শতাংশ পোশাকই ধার করে পরা: সোনম কাপুর

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১১ আগস্ট ২০২২, ১১:৫৯ এএম

৯০ শতাংশ পোশাকই ধার করে পরা: সোনম কাপুর
৯০ শতাংশ পোশাকই ধার করে পরা: সোনম কাপুর

‘কফি উইথ করণ’-এ ভাই অর্জুন কাপুরকে সঙ্গে নিয়ে হাজির হয়েছিলেন সোনম কাপুর। সোনমের প্রেগন্যান্সি গ্লো যেমন এই এপিসোডের হাইলাইটস, তেমনই তার বলা আলটপকা কথাগুলো। এমনিতেই অভিনেত্রী বরাবরই খুল্লামখুল্লা। রাখঢাক করে কথা বলা অন্তত তার ধাঁচে নেই। আর সেখানেই সোনম ফাঁস করে দিলেন তার ৯০ শতাংশ পোশাক আসলে ভাড়ার।

করণ জোহর কথা প্রসঙ্গে সোনমের কাছে প্রশ্ন করেন যে কোনও ইভেন্টের আগে তারকারা যে ফ্যাশন ফোটোগ্রাফি করে থাকেন তা নিয়ে, যা একসময় সোনমই শুরু করেছিল।

করণ প্রশ্ন করেন সোনমকে এখন কি ফ্যাশন ফোটো একটু বেশিই তুলছে সবাই? আর তাতে উত্তর আসে, ‘আমি আর রিয়া (কাপুর) এটা শুরু করেছিলাম এই ভেবে যে রেড কার্পেটে আমরা যে যাচ্ছি, তার পিছনে অনেক বড় ব্যবসা আছে। আর আমরা পোশাক ধার করছি, আমার বেশিরভাগ পোশাকই ধারের, আমার ৯০ শতাংশ পোশাক ধার করাআরও পড়ুন: সৎ ভাই অর্জুনকে জাহ্নবীর রাখি পরানোর অভিজ্ঞতা বেশ আলাদা, নিজের মুখেই তা বললেন!

আর করণ জোহর যখন এটা শুনে অবাক হন, সোনমের উত্তর আসে ‘ওরাই তোমাকে কাপড় ধার দেয়। আমরা কিনি না মোটেই। পাগল নাকি এত পয়সা খরচ করব।’

‘নীরজা’ অভিনেত্রী আরও বলতে থাকেন, ‘তো আমরা ভেবেছিলাম পোশাকের ক্রেডিট দেব। কারণ একটা মানুষ আমাকে ধার দিচ্ছে পোশাক। আমরা এটা নির্দিষ্ট করার চেষ্টা করেছিলাম যাতে ডিজাইনার খুব সুন্দর একটা ফোটো পায়। কিন্তু এটা বলতে পারব না বাদবাকি সবাই ধার নিচ্ছে না কিনছে আর ছবি দিচ্ছে।

এই এপিসোডের টিজার দেখেই সোনম আর অর্জুনের মধ্যেকার কেমিস্ট্রি সকলের চোখে পড়েছে। ভাইয়ের পিছনে লাগার কোনও সুযোগই ছাড়েননি সোনম। এমনকী, ভাইয়ের সেক্স লাইফ নিয়েও বেফাঁস কথা বলে বসেন। করণকে প্রশ্ন করতে যায়, ‘ও (অর্জুন) তোমার কোন বান্ধবীর সঙ্গে শুয়েছে?’ জবাবে সোনম বলেন, ‘আমি এই ব্যাপারে বিশেষ কথা বলতে চাই না। তবে আমার তিন ভাই যা ঘটিয়েছে, আদতে একজনও (কোনও বান্ধবী) বাকি নেই’। এই কথা শুনেই লজ্জায় মুখ ঢাকেন অর্জুন। তিনি সরাসরি বলে বলেন, ‘তুই কি ধরণের বোন? আমাদের নিয়ে কী বলছিস তুই?’র’ ।’ সুত্র : হিন্দুস্থান টাইমস।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App