×

জাতীয়

সন্দ্বীপে ছুরিকাঘাতে গৃহবধূ খুন, স্বামী আটক

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১১ আগস্ট ২০২২, ০৫:২২ পিএম

সন্দ্বীপে ছুরিকাঘাতে গৃহবধূ খুন, স্বামী আটক

জাহিদ আটক

সন্দ্বীপে এক গৃহবধূ ছুরির আঘাতে খুন হয়েছে। নিহতের নাম রাশেদা বেগম (২১)। বুধবার (১০ আগস্ট) রাত আনুমানিক সাড়ে বারোটায় এই ঘটনা ঘটে। খুনের অভিযোগে পুলিশ রাশেদার স্বামী জিহাদ (২৭) কে আটক করেছে। রাশেদা রহমতপুর ইউনিয়নের ৬নং ওয়ার্ডের জসিম উদ্দিনের মেয়ে।

বুধবার রাতে রাশেদা তার বাবার বাড়িতে ছেলেসহ তার কক্ষে ঘুমিয়ে ছিল। রাত সাড়ে বারোটায় খুনি রাসেদার ঘাড়, গলা ও গালের ডানপাশে ছুরি দিয়ে তিনটি আঘাত করে। এতে তার ঘাড়ের রগ কেটে তার মৃত্যু হয়। ঘটনার পর থেকে রাসেদ পলাতক ছিল। বৃহস্পতিবার দুপুরে তাকে গাছুয়া ফেরীঘাট এলাকার কেওড়া বাগান থেকে আটক করা হয়।

চার বছর পূর্বে জিহাদের সাথে রাশেদার বিয়ে হয়। বিয়ের পর থেকে তাদের মধ্যে পারিবারিক অশান্তি সৃষ্টি হলে রাশেদা আড়াই বছর আগে তার বাবার বাড়ি চলে আসে। এরপর থেকে তারা আলাদা বসবাস করছে। রাশেদার দুই বছর বয়সী একটি পুত্রসন্তান রয়েছে।

রাশেদার বোন জানান, আমার বোনের চিৎকার শুনে আমরা ঘরের দরজা খুলে দেখি আমার বোন রক্তাক্ত অবস্থায় তার রুম থেকে বের হচ্ছিল। আমরা তাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়। তবে সে মারা যাওয়ার আগে তার স্বামী জিহাদ তাকে আঘাত করেছে বলে জানিয়েছে। ঘর থেকে আমরা একটা ছুরি এবং জিহাদের একজোড়া জুতা ও কিছু টাকা পেয়েছি।

সন্দ্বীপ থানার পুলিশের ওসি বশির আহম্মদ খান জানান, রাসেদার খুনের অভিযুক্ত জিহাদকে আটক করা হয়েছে। এই বিষয়ে একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App