তাইওয়ানে সপ্তাহব্যাপী সামরিক মহড়ার সমাপ্তি ঘোষণা চীনের

আগের সংবাদ

প্রথমবার টিভির পর্দায় মা দুর্গা রূপে ঋতুপর্ণা সেনগুপ্ত

পরের সংবাদ

রাজধানীর হোটেলে নারী চিকিৎসককে খুন

প্রকাশিত: আগস্ট ১১, ২০২২ , ১১:৪৪ পূর্বাহ্ণ আপডেট: আগস্ট ১১, ২০২২ , ১২:৪৪ অপরাহ্ণ

রাজধানীর পান্থপথের একটি আবাসিক হোটেল থেকে এক নারী চিকিৎসকের গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (১০ আগস্ট) রাতে পান্থপথের ফ্যামিলি সার্ভিস অ্যাপার্টমেন্ট নামের আবাসিক হোটেল থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

গলাকাটা ওই নারীর নাম জান্নাতুল নাঈম সিদ্দীক (২৭)।

পুলিশ সূত্র জানিয়েছে, জান্নাতুল রাজধানীর মগবাজার কমিউনিটি মেডিকেল কলেজ হাসপাতাল থেকে এমবিবিএস পাস করেছেন। বর্তমানে তিনি ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে গাইনি বিষয়ের একটি কোর্সে অধ্যয়নরত ছিলেন।

পুলিশের ধারণা, কথিত ওই স্বামীই জান্নাতুলকে গলা কেটে হত্যা করে পলাতক রয়েছেন।

বুধবার সকালে স্বামী-স্ত্রী পরিচয়ে রেজাউল করিম রেজা নামে জনৈক ব্যক্তির সঙ্গে ওই আবাসিক হোটেলে উঠেছিলেন জান্নাতুল। তবে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক ছিল বলে পরিবার থেকে জানানো হয়েছে। পুলিশের ধারণা, কথিত ওই স্বামীই জান্নাতুলকে গলা কেটে হত্যা করে পলাতক রয়েছেন।

কলাবাগান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সাইফুল ইসলাম বলেন, হোটেলটির চতুর্থ তলার ৩০৫ নম্বর কক্ষে উঠেছিলেন জান্নাতুল ও রেজাউল। কক্ষের বিছানা থেকে জান্নাতুলের গলাকাটা লাশ উদ্ধার করা হয়।

জান্নাতুলের মরদেহ উদ্ধারের ঘটনায় তার বাবা একটি হত্যা মামলা দায়ের করেছেন। মামলায় রেজাউলকে আসামি করা হয়েছে বলে জানিয়েছে কলাবাগান থানা পুলিশ।

ডি- এইচএ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়