বিচারপ্রার্থীদের দুর্ভোগ লাঘবে সুপ্রিম কোর্ট প্রাঙ্গণে ‘ন্যায়কুঞ্জ’

আগের সংবাদ

স্কুলছাত্রীকে ধর্ষণ: আসামি রাজুর যাবজ্জীবন

পরের সংবাদ

পরীমণির ছেলের নাম নিয়ে যা বললেন তসলিমা নাসরিন

প্রকাশিত: আগস্ট ১১, ২০২২ , ৩:২০ অপরাহ্ণ আপডেট: আগস্ট ১১, ২০২২ , ৩:২০ অপরাহ্ণ

আলোচিত তারকা জুটি শরিফুল রাজ ও পরী মণি পুত্র সন্তানের বাবা-মা হয়েছেন। বুধবার (১০ আগস্ট )সন্ধ্যায় রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে নতুন অতিথি রাজ্য’র জন্ম হয়। কোনও লুকোচুরি নয়, ২৪ ঘণ্টা না যেতে সন্তানের ছবি প্রকাশ্যে আনলেন মা পরী।

বাবা হওয়ার খবর জানিয়ে রাজ বলেন, আলহামদুলিল্লাহ বাবা হয়েছি। কত আনন্দ লাগছে এ অনুভূতি ভাষায় প্রকাশ করতে পারব না। যারা বাবা-মা হয়, কেবল তারাই এটা বুঝবে। মা ও ছেলে উভয়েই সুস্থ আছেন। সবাই দোয়া করবেন।

আরও পড়ুন : ফেসবুকে নবজাতকের ছবি দিলেন পরী মণি

আরও পড়ুন : পুত্র সন্তানের মা হলেন পরী মণি

স্বামীর নামের সঙ্গে মিলিয়ে পরী মণির ছেলের নাম ‘রাজ্য’ রাখা পছন্দ হয়নি ভারতে নির্বাসিত এই লেখিকা তসলিমা নাসরিনের। বৃহস্পতিবার (১১ আগস্ট) দুপুরে ফেসবুকে এ প্রতিক্রিয়া জানান তিনি।

তসলিমা তার পোস্টের শুরুতে পুত্রের ছবি প্রকাশ করায় পরী মণির প্রশংসা করে বর্ণনা করেছেন, সিনেমার নায়িকারা আজকাল একটা ঢং করে। বাচ্চা হলে বাচ্চার মুখ দেখাবে না, পেছন থেকে বাচ্চাকে দেখাবে, অথবা মুখটা একটা লাভ সাইন দিয়ে ঢেকে দেবে। যখন বাচ্চার মুখ দেখার জন্য লোকে অধীর আগ্রহে বসে থাকবে না, তখন, হয়তো সেটা কয়েক বছর পর, দেখাবে। পরীমণি বাংলাদেশের সিনেমার নায়িকা। তিনি অন্য নায়িকাদের মতো বাচ্চার মুখ না দেখানোর ঢংটা করেননি বলে ভালো লাগল। প্রথম দিনই বাচ্চার চেহারা জনগণকে দেখিয়ে দিয়েছেন।

 

টিএপি

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়