গুচ্ছে ভর্তির ‘বি’ ইউনিটে পরীক্ষা শনিবার, লড়বে ৯৫ হাজার জন

আগের সংবাদ

যাত্রা শুরু বাংলাদেশ শিল্পী কল্যাণ ট্রাস্টের

পরের সংবাদ

ইন্টার্ন চিকিৎসককে মারধর

ঢাকা মেডিক্যালে কর্ম-বিরতিতে ইন্টার্ন চিকিৎসকরা

প্রকাশিত: আগস্ট ১১, ২০২২ , ৯:৫৫ অপরাহ্ণ আপডেট: আগস্ট ১১, ২০২২ , ৯:৫৫ অপরাহ্ণ

এক ইন্টার্ন চিকিৎসককে মারধরের ঘটনায় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতলে কর্ম-বিরতিতে আছে প্রায় দুইশত ইন্টার্ন চিকিৎসক। হামলাকারীদের শনাক্তে পুলিশকে দেওয়া ৪৮ ঘণ্টার আল্টিমেটাম শেষে এ কর্মবিরতি শুরু করেছে আন্দোলনকারীরা।

বৃহস্পতিবার (১১ আগস্ট) ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ইন্টার্ন চিকিৎসক পরিষদের সভাপতি মহিউদ্দিন জিলানী এ তথ্য নিশ্চিত করেন।

এর আগে রাজধানীর কেন্দ্রীয় শহীদ মিনারে ইন্টার্ন চিকিৎসক মো. সাজ্জাদ হোসাইনকে মারধরের ঘটনা ঘটে।

মহিউদ্দিন জিলানী বলেন, আমাদের ইন্টার্ন চিকিৎসক মো. সাজ্জাদ হোসাইনকে শহীদ মিনারে মারধরের ঘটনায় আমরা ৪৮ ঘণ্টা আল্টিমেটাম দিয়েছিলাম। এ সময়ের মধ্যে হামলাকারীকে খুঁজে বের করে আইনের আওতায় আনার দাবি জানিয়েছিলাম। কিন্তু ৪৮ ঘণ্টা অতিবাহিত হওয়ার পরেও এ ব্যাপারে পুলিশ কোনো কিছুই করেনি।

এদিকে হাসপাতাল থেকে একটি সুত্র জানান, ইন্টার্ন চিকিৎসকরা দুপুর থেকে কর্ম বিরতিতে আছে। হাসপাতালে জুনিয়র ও সিনিয়র চিকিৎসকরা রোগীদের চিকিৎসা দিচ্ছে।

ঢাকা মেডিক্যাল পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল নাজমুল হক জানান, ইন্টার্ন চিকিৎসকরা কর্ম বিরতিতে যাবেন বলে আমাদের জানিয়েছেন। কারণ ইন্টার্ন চিকিৎসকের মারধরকারীকে এখনো পুলিশ খুঁজে পায়নি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়