×

জাতীয়

সাংবাদিকের ওপর হামলা: দুই চিকিৎসকসহ চারজন রিমান্ডে

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১০ আগস্ট ২০২২, ০৮:৩০ পিএম

সাংবাদিকের ওপর হামলা: দুই চিকিৎসকসহ চারজন রিমান্ডে

ছবি: ভোরের কাগজ

রাজধানীর কামরাঙ্গীরচরে ইন্ডিপেনডেন্ট টেলিভিশনের জ্যেষ্ঠ প্রতিবেদক হাসান মিসবাহ ও ক্যামেরাপারসন সাজু মিয়ার ওপর হামলার ঘটনায় করা মামলায় চারজনের তিন দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

বুধবার (১০ আগস্ট) শুনানি শেষে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট বেগম ফারাহ দিবা ছন্দা এ রিমান্ড মঞ্জুর করেন। আসামিরা হলেন- ডা. এইচএম উসমানী, মো. আবুল হাসনাত সুমন, মো. রাসেল হাওলাদার ও ডা. ডি এম এ আবু জাহিদ।

এদিন এ চার আসামিকে আদালতে হাজির করে মামলার সুষ্ঠু তদন্তের স্বার্থে তাদের পাঁচ দিন করে রিমান্ডে নিতে আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা পুলিশ পরিদর্শক মোহাম্মদ মোস্তফা আনোয়ার। অন্যদিকে আসামিপক্ষ রিমান্ড বাতিল চেয়ে জামিনের আবেদন করেন। উভয় পক্ষের শুনানি শেষে বিচারক আসামিদের জামিন আবেদন বাতিল করে প্রত্যেকের তিন দিন করে রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে, গত মঙ্গলবার কামরাঙ্গীরচরে এসপিএ ক্লিনিকে ভুয়া চিকিৎসক ও হাসপাতালের অব্যবস্থাপনা সংক্রান্ত সংবাদ সংগ্রহ করতে গেলে ইন্ডিপেনডেন্ট টেলিভিশনের জ্যেষ্ঠ প্রতিবেদক হাসান মিসবাহ ও ক্যামেরা পারসন সাজু মিয়ার ওপর এ হামলা করা হয়। ক্লিনিকটির মালিক উসমানী এর নেতৃত্বে ১৫ থেকে ২০ জন তাদের ওপর এ হামলা করেন। এ ঘটনায় কামরাঙ্গীরচর থানায় ইন্ডিপেনডেন্ট টেলিভিশনের জ্যেষ্ঠ প্রতিবেদক হাসান মিসবাহ একটি মামলা করেন।##

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App