×

জাতীয়

বাসে অজ্ঞানপার্টির খপ্পরে দুই যুবক, লাখ টাকা খোয়া

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১০ আগস্ট ২০২২, ০৮:৩৬ পিএম

বাসে অজ্ঞানপার্টির খপ্পরে দুই যুবক, লাখ টাকা খোয়া

প্রতীকী ছবি

রাজধানীর মিরপুরে বাসের ভিতর দুই যুবক অজ্ঞানপার্টির খপ্পরে পড়েছেন। এরা হলেন রুবেল (২২) ও মুক্ত (৩৫)।

আজ বুধবার (১০ আগস্ট) দুপুরে এই ঘটনা ঘটে। অচেতন অবস্থায় তাদেরকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়েছে।

তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া মো. রাকিব জানান, তারা দক্ষিণখান মোল্লারটেক এলাকায় থাকেন। মোল্লারটেকে ইউএল ফ্যাশনে ব্যবসা করেন তারা। গার্মেন্টসের মালামাল কেনার জন্য তারা দুজন প্রজাপতি পরিবহনের বাসে করে মিরপুর যাচ্ছিলেন। পরে বাস থেকে তাদের একজনকে মিরপুর ১০ নম্বর সেক্টর ও অপরজনকে মিরপুর ২ নম্বর সেক্টরে অচেতন অবস্থায় নামিয়ে রেখে যায়। খবর পেয়ে তাদেরকে উদ্ধার করে প্রথমে কুর্মিটোলা জেনারেল হাসপাতাল নিয়ে যাওয়া হয়। সেখান থেকে পরবর্তীতে বিকেলে ঢাকা মেডিকেলে নিয়ে যান। সেখানে স্ট্রোমাক ওয়াশ করানোর পর ভর্তি করা হয়েছে।

তিনি আরও জানান, তাদের কাছে আনুমানিক এক লাখ টাকা ছিলো। তাদের ধারণা, অজ্ঞানপার্টি সদস্যরা তাদের উপর চেতনানাশক প্রয়োগ করে সেই টাকা হাতিয়ে নিয়েছে।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) মো. বাচ্চু মিয়া জানান, তাদের দুজনকে মেডিসিন বিভাগে ভর্তি করা হয়েছে। অজ্ঞানপার্টির সদস্যরা তাদের কাছ থেকে লক্ষাধিক টাকা হাতিয়ে নিয়েছে বলে অভিযোগ করা হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App