×

খেলা

খোলা দুয়ার ছেড়ে যেন রুদ্ধ দুয়ারে সিলভা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১০ আগস্ট ২০২২, ১০:১৮ পিএম

খোলা দুয়ার ছেড়ে যেন রুদ্ধ দুয়ারে সিলভা

বার্নার্ডো সিলভা

ম্যানসিটিতে ঘোর অনিশ্চয়তায় রয়েছেন পর্তুগিজ মিডফিল্ডার বার্নার্ডো সিলভা। সম্প্রতি এক সাক্ষাৎকারে এ কথা বলেন তিনি। এ সময় পাল্টা প্রশ্ন করা হলে সিলভা জবাব দেন, বার্সেলোনায় অসুখী ছিলেন না তিনি। সেখানেই তার আপনজনেরা রয়েছেন। তাই পুনরায় বার্সাতেই যেতে চান তিনি।

বার্সেলোনা থেকে বিদায় নেয়ার মুহূর্তের কথা স্মরণ করে সিলভা বলেন, বার্সেলোনা ছেড়ে আসার মুহূর্ত আমার কাছে অনেকখানি বেদনাদায়ক ছিল। সেখান থেকে ম্যানসিটিতে আসতে আমার মন কোনোভাবেই সায় দেয়নি। খবর ইএসপিএনের।

মঙ্গলবার স্প্যানিশ ক্লাব বার্সেলোনার কাছ থেকে ছয় কোটি ৭৫ লাখ পাউন্ডে কিনে নেয় ম্যানসিটি। এ প্রসঙ্গে পর্তুগিজ এই মিডফিল্ডার বলেন, খোলা দুয়ার ছেড়ে যেন রুদ্ধ দুয়ারে এলাম।

সাক্ষাৎকারে বার্নার্ডো সিলভা বলেন, আমি সবসময় বলে এসেছি যে, বার্সেলোনায় আমি ভালো আছি। কিন্তু এখানে (ম্যানসিটিতে) এসে মনে হচ্ছে জীবনটা কেমন যেন পাল্টে যাচ্ছে। আমি জানি না, আমার ভবিষ্যৎ কোনদিকে মোড় নিচ্ছে।

তিনি আরও বলেন, সত্য কথা বলতে গেলে বার্সেলোনার সঙ্গে আমি নিবিড়ভাবে নিবিষ্ট ছিলাম। তাদের সঙ্গে আমার সম্পর্কও বেশ ইতিবাচক। আমি সবসময় তাদের সঙ্গে খোলাখুলি মিশেছি এবং খোলামেলা আলাপ করেছি। আমি যেন সেখানে স্বর্গীয় সুখ অনুভব করেছি। আমার সাফল্যের কৃতিত্ব আমি তাদেরকেই দিতে চাই এবং চিরদিন ওই ক্লাবকেই ভালোবেসে যাবো।

গত রবিবার প্রিমিয়ার লিগ সিজনে ওয়েস্ট হ্যাম ইউনাইটেডের বিপক্ষে ২-০ গোলে ম্যাচ জিতেছে ম্যানসিটি। বার্নার্ডো সিলভার গোলনৈপুণ্যেই ক্লাবটি এই জয় পেয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App