×

বিনোদন

আবারও ভাইরাল সেই প্রিয়া প্রকাশ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১০ আগস্ট ২০২২, ১০:১৯ এএম

আবারও ভাইরাল সেই প্রিয়া প্রকাশ

প্রিয়া প্রকাশ ভারিয়া

আবারও ভাইরাল সেই প্রিয়া প্রকাশ

প্রিয়া প্রকাশ ভারিয়া

আবারও ভাইরাল সেই প্রিয়া প্রকাশ

অভিনেত্রী প্রিয়া প্রকাশ ভারিয়া

আবারও ভাইরাল সেই প্রিয়া প্রকাশ

রাতারাতি চোখ মেরে বিখ্যাত হয়েছিলেন প্রিয়া প্রকাশ ভারিয়ার। অসংখ্য পুরুষ হৃদয়ে ঝড় তুলে হয়ে উঠেছিলেন জাতীয় ক্রাশ। এমনকি আপনি যদি ‘ইশারা কন্যা’ লিখে অন্তর্জালে খোঁজেন, তাহলে প্রিয়ার ছবিই আসবে। এখন তিনি কী করছেন, সে ব্যাপারে আপনি জানেন? আরও হট আর সেক্সি হয়ে উঠেছেন তিনি। উষ্ণ ছবি দিয়ে আজকাল প্রায়শই সামাজিক যোগাযোগ মাধ্যমে ঝড় তোলেন তিনি।

দিনকয়েক আগে সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ কয়েকটি ছবি শেয়ার করেছেন প্রিয়া। গোলাপি প্যান্ট পরেছেন নিম্নাঙ্গে। তবে উর্ধ্বাঙ্গে নেই ব্রা। একটি শ্রাগ টপ পরেছিলেন শুধু। যার থেকে স্পষ্ট বেরিয়ে আসছিল তাঁর স্তন। চোখেমুখে আবেদন নিয়ে ছবির জন্য পোজ দিয়েছেন তিনি। খবর হিন্দুস্তান টাইমসের।

[caption id="attachment_361817" align="aligncenter" width="700"] প্রিয়া প্রকাশ ভারিয়া[/caption]

বুকের বামদিকে একটি ট্যাটুও করিয়েছেন প্রিয়া। ফলে ছবির দিকে তাকালে পুরো নজর সেদিকেই পড়ছে। এ ছবিতে যদি সামাজিক যোগাযোগ মাধ্যমে ঝড় না ওঠে, তবে কোন ছবিতে উঠবে।

[caption id="attachment_361818" align="aligncenter" width="700"] প্রিয়া প্রকাশ ভারিয়া[/caption]

এখন তিনি চুটিয়ে কাজ করছেন দক্ষিণী ছবিতে। ২০২১ সালে তেলুগু ছবি দিয়ে করেন ডেবিউ। ‘চেক’ ও ‘ইশক’ নামের দুটো ছবিতে কাজ করেছেন। হিন্দি ছবি শ্রীদেবী বাংলোতে তাকে দেখা যাবে খুব জলদি। এই সিনেমা দিয়েই আত্মপ্রকাশ করবেন বলিউডে।

এখনও প্রিয়ার ইন্সটাগ্রাম অনুসরণ করেন প্রায় সাত মিলিয়ান মানুষ। লাস্যময়ী এই অভিনেত্রী কাউকেই আশাহত করেন না। ছকভাঙা সুন্দরীকে কবে দেখা যাবে হিন্দি ছবিতে, তার অপেক্ষাতেই মুখিয়ে আছএন তার ভক্তরা।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App