নিউজ ফ্ল্যাশ

আগের সংবাদ

বাসে অজ্ঞানপার্টির খপ্পরে দুই যুবক, লাখ টাকা খোয়া

পরের সংবাদ

সাংবাদিকের ওপর হামলা: দুই চিকিৎসকসহ চারজন রিমান্ডে

প্রকাশিত: আগস্ট ১০, ২০২২ , ৮:৩০ অপরাহ্ণ আপডেট: আগস্ট ১০, ২০২২ , ৮:৩০ অপরাহ্ণ

রাজধানীর কামরাঙ্গীরচরে ইন্ডিপেনডেন্ট টেলিভিশনের জ্যেষ্ঠ প্রতিবেদক হাসান মিসবাহ ও ক্যামেরাপারসন সাজু মিয়ার ওপর হামলার ঘটনায় করা মামলায় চারজনের তিন দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

বুধবার (১০ আগস্ট) শুনানি শেষে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট বেগম ফারাহ দিবা ছন্দা এ রিমান্ড মঞ্জুর করেন। আসামিরা হলেন- ডা. এইচএম উসমানী, মো. আবুল হাসনাত সুমন, মো. রাসেল হাওলাদার ও ডা. ডি এম এ আবু জাহিদ।

এদিন এ চার আসামিকে আদালতে হাজির করে মামলার সুষ্ঠু তদন্তের স্বার্থে তাদের পাঁচ দিন করে রিমান্ডে নিতে আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা পুলিশ পরিদর্শক মোহাম্মদ মোস্তফা আনোয়ার। অন্যদিকে আসামিপক্ষ রিমান্ড বাতিল চেয়ে জামিনের আবেদন করেন। উভয় পক্ষের শুনানি শেষে বিচারক আসামিদের জামিন আবেদন বাতিল করে প্রত্যেকের তিন দিন করে রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে, গত মঙ্গলবার কামরাঙ্গীরচরে এসপিএ ক্লিনিকে ভুয়া চিকিৎসক ও হাসপাতালের অব্যবস্থাপনা সংক্রান্ত সংবাদ সংগ্রহ করতে গেলে ইন্ডিপেনডেন্ট টেলিভিশনের জ্যেষ্ঠ প্রতিবেদক হাসান মিসবাহ ও ক্যামেরা পারসন সাজু মিয়ার ওপর এ হামলা করা হয়। ক্লিনিকটির মালিক উসমানী এর নেতৃত্বে ১৫ থেকে ২০ জন তাদের ওপর এ হামলা করেন। এ ঘটনায় কামরাঙ্গীরচর থানায় ইন্ডিপেনডেন্ট টেলিভিশনের জ্যেষ্ঠ প্রতিবেদক হাসান মিসবাহ একটি মামলা করেন।##

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়