সাংবাদিকের ওপর হামলা: দুই চিকিৎসকসহ চারজন রিমান্ডে

আগের সংবাদ

রাজধানীর বাসে ওয়েবিল ও চেকার থাকবে না

পরের সংবাদ

বাসে অজ্ঞানপার্টির খপ্পরে দুই যুবক, লাখ টাকা খোয়া

প্রকাশিত: আগস্ট ১০, ২০২২ , ৮:৩৬ অপরাহ্ণ আপডেট: আগস্ট ১০, ২০২২ , ৮:৩৬ অপরাহ্ণ

রাজধানীর মিরপুরে বাসের ভিতর দুই যুবক অজ্ঞানপার্টির খপ্পরে পড়েছেন। এরা হলেন রুবেল (২২) ও মুক্ত (৩৫)।

আজ বুধবার (১০ আগস্ট) দুপুরে এই ঘটনা ঘটে। অচেতন অবস্থায় তাদেরকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়েছে।

তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া মো. রাকিব জানান, তারা দক্ষিণখান মোল্লারটেক এলাকায় থাকেন। মোল্লারটেকে ইউএল ফ্যাশনে ব্যবসা করেন তারা। গার্মেন্টসের মালামাল কেনার জন্য তারা দুজন প্রজাপতি পরিবহনের বাসে করে মিরপুর যাচ্ছিলেন। পরে বাস থেকে তাদের একজনকে মিরপুর ১০ নম্বর সেক্টর ও অপরজনকে মিরপুর ২ নম্বর সেক্টরে অচেতন অবস্থায় নামিয়ে রেখে যায়। খবর পেয়ে তাদেরকে উদ্ধার করে প্রথমে কুর্মিটোলা জেনারেল হাসপাতাল নিয়ে যাওয়া হয়। সেখান থেকে পরবর্তীতে বিকেলে ঢাকা মেডিকেলে নিয়ে যান। সেখানে স্ট্রোমাক ওয়াশ করানোর পর ভর্তি করা হয়েছে।

তিনি আরও জানান, তাদের কাছে আনুমানিক এক লাখ টাকা ছিলো। তাদের ধারণা, অজ্ঞানপার্টি সদস্যরা তাদের উপর চেতনানাশক প্রয়োগ করে সেই টাকা হাতিয়ে নিয়েছে।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) মো. বাচ্চু মিয়া জানান, তাদের দুজনকে মেডিসিন বিভাগে ভর্তি করা হয়েছে। অজ্ঞানপার্টির সদস্যরা তাদের কাছ থেকে লক্ষাধিক টাকা হাতিয়ে নিয়েছে বলে অভিযোগ করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়