৯ উইকেট হারিয়ে সর্ষে ফুল দেখছে জিম্বাবুয়ে

আগের সংবাদ

পুত্র সন্তানের মা হলেন পরী মণি

পরের সংবাদ

‘বন্যায় ক্ষতিগ্রস্ত শিক্ষাপ্রতিষ্ঠান মেরামত করবে সরকার’

প্রকাশিত: আগস্ট ১০, ২০২২ , ৭:২৪ অপরাহ্ণ আপডেট: আগস্ট ১০, ২০২২ , ৯:২৩ অপরাহ্ণ

পরিকল্পনামন্ত্রী আলহাজ্ব এম এ মান্নান এমপি বলেছেন, শিক্ষাপ্রতিষ্ঠান জীবনের গুরুত্বপূর্ণ জায়গা। এখানেই আমাদের জীবনবোধের শিক্ষা দেয়া হয়। শুধু পড়াশোনাই নয় পড়াশুনার পাশাপাশি খেলাধুলার গুরুত্ব অত্যধিক। যদিও এখন মাঠ কম তবুও যেখানে আছে আমরা সবাই মিলে মাঠগুলোকে সুন্দর করতে চাই৷ খেলাধুলার জন্য যা প্রয়োজন সব দেবে সরকার।

(১০ আগস্ট) বিকেলে শান্তিগঞ্জ উপজেলার পাগলা সরকারি হাইস্কুল এন্ড কলেজের মাঠে উপজেলা প্রাথমিক শিক্ষা অফিস কর্তৃক আয়োজিত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গবন্ধু শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

শিক্ষার্থীদের উদ্দেশ্য করে মন্ত্রী বলেন, নিজের কাজ নিজে করার মানসিকতা তৈরি করতে হবে। সবসময় মা বাবা ও শিক্ষকদের সম্মান করবা। জ্ঞান বিজ্ঞানে তুমাদের আরও এগিয়ে যেতে হবে৷ আগামীতে এই অঞ্চলের চেহারা পাল্টে যাবে৷ আমরা হয়ত বাচঁব না৷ তুমরা সেটা ভোগ করবে। তোমাদের আরও মনোযোগী হতে হবে৷

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে এসময় উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার আনোয়ার উজ জামান, পরিকল্পনামন্ত্রীর একান্ত রাজনৈতিক সচিব হাসনাত হোসেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান প্রভাষক নূর হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান দুলন রানী তালুকদার, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ জসিম উদ্দিন শরিফী, এসিল্যান্ড সকিনা আক্তার, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) খালেদ চৌধুরী, প্রাথমিক শিক্ষা কর্মকর্তা সেলিম খান, সহকারী শিক্ষা কর্মকর্তা মোঃ আব্দুল বারেক, উপজেলা আওয়ামীলীগের সভাপতি হাজী আব্দুল হেকিম, সিনিয়র সহ-সভাপতি হাজী তহুর আলী, পশ্চিম পাগলা ইউপি চেয়ারম্যান জগলুল হায়দার সাবেক চেয়ারম্যান নুরুল হক ও মনির উদ্দিন প্রমুখ৷

পরে টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হওয়া বিদ্যালয়ের শিক্ষার্থীদের হাতে পুরস্কার তুলে দেন মন্ত্রী৷

টিএপি

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়