জনবিচ্ছিন্নদের ৭ দলীয় জোট রাজনীতিতে গুরুত্বহীন: তথ্যমন্ত্রী

আগের সংবাদ

যুক্তরাষ্ট্রকে পরমাণু অস্ত্র দেখার সুযোগ দেবে না রাশিয়া

পরের সংবাদ

তুরাগে বিস্ফোরণ: আটজনের মধ্যে সাতজনেরই মৃত্যু

প্রকাশিত: আগস্ট ১০, ২০২২ , ৮:৩৭ পূর্বাহ্ণ আপডেট: আগস্ট ১০, ২০২২ , ৮:৩৭ পূর্বাহ্ণ

রাজধানীর তুরাগের কামারপাড়ায় ভাঙারির দোকানে বিস্ফোরণ থেকে রিকশার গ্যারেজে অগ্নিকাণ্ডের ঘটনায় শফিকুল ইসলাম (২৫) নামে দগ্ধ আরও একজনের মৃত্যু হয়েছে। এ নিয়ে বিস্ফোরণের ঘটনায় দগ্ধ আটজনের মধ্যে সাতজনের মৃত্যু হলো।

মঙ্গলবার (৯ আগস্ট) রাত সাড়ে আটটার দিকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় শফিকুল মারা যান। তার শরীরের ৮০ শতাংশ দগ্ধ হয়েছিল।

মৃত শফিকুল নীলফামারী জেলার জলঢাকা উপজেলার মজিবর রহমানের ছেলে। তুরাগের কামারপাড়া এলাকার বাসিন্দা ছিলেন তিনি। রিকশা মেরামত করে জীবিকা নির্বাহ করতেন।

চিকিৎসকের বরাতে শফিকুলের মৃত্যুর খবর নিশ্চিত করেন ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) বাচ্চু মিয়া। তিনি বলেন, তুরাগের কামারপাড়া এলাকায় অগ্নিকাণ্ডের ঘটনায় আটজন দগ্ধ হয়েছিলেন। শফিকুলের মৃত্যুর মধ্য দিয়ে এ পর্যন্ত সাতজনের মৃত্যু হলো। এ ঘটনায় ৩৫ শতাংশ পুড়ে যাওয়া ক্ষত নিয়ে শাহীন নামে আরও একজন চিকিৎসাধীন রয়েছেন। চিকিৎসকরা জানিয়েছেন, তার অবস্থাও আশঙ্কাজনক।

গত শনিবার দগ্ধ আটজনকে হাসপাতালে নেয়া হয়। সেদিন রাতেই চিকিৎসাধীন অবস্থায় নূর হোসেন (৬০), গাজী মাজহারুল ইসলাম (৪৫) ও আলমগীর হোসেন আলম (২৩) প্রাণত্যাগ করেন।

ডি- এইচএ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়