শিশুদের করোনা টিকা শুরু বৃহস্পতিবার

আগের সংবাদ

গণতন্ত্র টিকিয়ে রাখা সকল রাজনৈতিক দলের দায়িত্ব: তথ্যমন্ত্রী

পরের সংবাদ

তিন দিনের কর্মসূচি ঘোষণা বিএনপির

প্রকাশিত: আগস্ট ১০, ২০২২ , ৬:১২ অপরাহ্ণ আপডেট: আগস্ট ১০, ২০২২ , ৬:১২ অপরাহ্ণ

তিন দিনের কর্মসূচি ঘোষণা করেছে বিএনপি। গতকাল মঙ্গলবার দলটির সর্বোচ্চ নীতি নির্ধারণী ফোরাম জাতীয় স্থায়ী কমিটির ভার্চুয়াল সভায় এই সিদ্ধান্ত গৃহীত হয়।

বুধবার (১০ আগস্ট) বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর স্বাক্ষরিত একপ্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

এতে বলা হয়, সভায় গত ১ আগষ্ট ২০২২ অনুষ্ঠিত জাতীয় স্থায়ী কমিটির ভার্চুয়াল সভায় গৃহীত সিদ্ধান্তসমূহ পঠিত ও অনুমোদিত হয়। সভায় আগামী ১১ আগষ্ট অনুষ্ঠিতব্য জ্বালানী তেলের মূল্য বৃদ্ধির প্রতিবাদে ঢাকার সমাবেশের বিষয়ে আলোচনা হয়। সমাবেশকে সফল করার জন্য সর্বাত্মক প্রয়াস গ্রহণের সিদ্ধান্ত গৃহীত হয়।

সভায় আগামী ১৩ আগষ্টে বিদ্যুৎ বিষয়ে একটি প্রেস কনফারেন্স, ১৭ আগষ্ট নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্য বৃদ্ধি ও মুদ্রাস্ফীতির বিষয়ে এবং ১৯ আগষ্ট জ্বালানী বিষয়ে সেমিনার আয়োজনের সিদ্ধান্ত গৃহীত হয়।

সভায় আরও সিদ্ধান্ত গৃহীত হয় যে, আগামী ২২ আগষ্ট হতে মহানগর, ওযার্ড, জেলা, উপজেলা পর্যায়ে সভা, সমাবেশ, বিক্ষোভ ও বিক্ষোভ মিছিল অব্যহত থাকবে। সময় কম থাকায় অন্যান্য বিষয়ে আলোচনা মুলতবী রেখে সভাপতি সভা শেষ করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়