×

বিনোদন

বেবিমুন থেকে মিষ্টি ছবি দিল আলিয়া, দেখেই যা লিখল ‘হিংসুটে’ সোনম

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৯ আগস্ট ২০২২, ০৬:১২ পিএম

বলিউডের দুই স্টার কিড সোনম কাপুর আর আলিয়া ভাট বরাবরই থাকেন চর্চায়। একাধিক হিট ছবি উপহার দিয়ে দর্শক মনে কিছুটা হলেও জায়গা করে নিয়েছেন আলিয়া। তবে এখনও সোনমের ইমেজ অহংকারী হিসেবে। আলিয়া ভাটের ছবিতে কমেন্ট করার জন্যও এমনটাই হল।

রবিবার (৭ আগস্ট) মুম্বই বিমানবন্দর থেকে বের হতে দেখা গিয়েছিল আলিয়া ভাট আর রণবীর কাপুরকে। পাঁচ বছর সম্পর্কে থাকার পর চলতি বছরের ১৪ এপ্রিল বিয়ে করেন দুই তারকা। এরপর বিয়ের ঠিক আড়াই মাসের মাথায় আলিয়া সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করে দেন মা হতে চলার খবর।

আলিয়া ও রণবীর বেবিমুনে গিয়েছেন ইতালি। সেখান থেকে একটি সেলফি শেয়ার করেছেন তিনি। আর ক্যাপশনে লিখেছেন, এই সূর্যাস্তের জন্য সারা জীবন কৃতজ্ঞ থাকব। ধন্যবাদ ভালোবাসারা আমাকে এত ভালোবাসা দেওয়ার জন্য। সম্ভবত রণবীরকে উদ্দেশ্য করেই আলিয়ার এই পোস্ট। যদিও কাপুর নন্দন নেই সোশ্যাল মিডিয়ায় এখনও।

ছবিতে আলিয়ার চেহারার থেকে চোখ ফেরানো দায়। রণবীর পত্নীর প্রেগন্যান্সি গ্লো মন কেড়েছে অনুরাগীদের। আর এই ছবিতেই কমেন্ট করেছেন সোনম।  সোনম লিখেছেন, আমিও এখানে আমার বেবিমুনে গিয়েছিলাম। এটা নিসন্দেহে সেরা জায়গা। মজা করো।

তবে সোনমের এই কমেন্ট ভালোভাবে নেয়নি একাংশ। আমার দেখা সবচেয়ে অহংকারী তারকা। নিজের ছাড়া কিছুই বোঝে না। লিখেছেন একজন। অপরজন লিখেছেন, কেউ জানতে চায় না তুমি কী করেছ বেবিমুনে। আগে একটা ভালো সিনেমা করো। আলিয়ার ছবিতে কমেন্ট করেছেন মা সোনি রাজদান। লিখেছেন, খুব সুন্দর একটা লেমনি সানশাইন ফোটো।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App