×

জাতীয়

বিএনপির হুমকিতে কেউ ভয় পায় না: কাদের

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৯ আগস্ট ২০২২, ০৩:০১ পিএম

বিএনপির হুমকিতে কেউ ভয় পায় না বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। তিনি বলেন, নির্বাচনে আসা, না আসা- যে কোনো দলের নিজস্ব ব্যাপার। কিন্তু নির্বাচন হতে না দেয়ার আস্ফালন করে লাভ নেই ।

মঙ্গলবার (৯ আগস্ট) সকালে নিজ বাসভবনে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে বিএনপি নেতাদের উদ্দেশে এ কথা বলেন সেতুমন্ত্রী।

সরকার নাকি আন্দোলনে ভীত, বিএনপি নেতাদের এমন বক্তব্য কমেডি ক্লাবের জন্য জুতসই হতে পারে উল্লেখ করে ওবায়দুল কাদের বলেন, দেশে কোথায় তাদের আন্দোলন? কোথায় তাদের উত্তাপ? জনগণ তো কিছু দেখছে না। সংবিধান অনুযায়ী যথাসময়ে আগামী নির্বাচন অনুষ্ঠিত হবে।

তিনি আরও বলেন, একবার শুনি তারা রাজপথ দখলে নেবে, আবার শুনি সরকারকে টেনে নামাবে, কখনও শুনি নির্বাচন হতে দেবে না। প্রকৃতপক্ষে বিএনপির সক্ষমতা কতটুকু তা আমাদের জানা আছে।

জ্বালানি তেলের মূল্যবৃদ্ধি

জ্বালানি তেলের মূল্যবৃদ্ধির প্রেক্ষাপটে পরিবহন ভাড়া সমন্বয় করা হয়েছে। কিন্তু কোনো কোনো পরিবহন বাড়তি ভাড়া আদায় করছে এ প্রসঙ্গে মন্ত্রী ও আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আশাবাদ জানিয়ে বলেন, পরিবহন মালিক, শ্রমিকরা সরকারি সিদ্ধান্তের প্রতি শ্রদ্ধাশীল থাকছেন, তারা একে অপরের সঙ্গে বৈঠক করে যে সিদ্ধান্ত নিয়েছেন বাস্তবে তা প্রয়োগ করবেন।

তিনি আরও বলেন, যারা সমন্বয়কৃত ভাড়ার বেশি আদায়ের চেষ্টা করছেন। আমাদের মনিটরিংয়ের আওতায় তারা রয়েছেন, তাই আবারও তাদের সহযোগিতা চাইছি, অন্যথায় আইনগত ব্যবস্থা নিতে বাধ্য হবো।

পরিবহনে যারা পরিকল্পিতভাবে ধর্ষণ ও ডাকাতির মতো অপরাধমূলক ঘটনা সংঘটনে জড়িত তাদের ‘গণশত্রু’ আখ্যায়িত করে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী বলেন, ক্ষমার অযোগ্য অপরাধ করছে তারা। কঠোর হাতে দমন করতে হবে তাদের।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App