×

জাতীয়

দেওয়ানগঞ্জে হামলায় কৃষক নিহত, আহত ২

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৯ আগস্ট ২০২২, ০১:২৪ পিএম

দেওয়ানগঞ্জে হামলায় কৃষক নিহত, আহত ২

জামালপুরের প্রতিপক্ষের হামলায় সোরহাব আলী নামে এক কৃষক নিহত হয়েছে। ছবি: ভোরের কাগজ

জামালপুরের দেওয়ানগঞ্জে প্রতিপক্ষের হামলায় সোরহাব আলী( ৫৫) নামে এক কৃষক নিহত হয়েছে। এঘটনায় জরিত থাকায় মাজেদা বেগম (৪২) সাদিয়া আক্তার (২২) কে আটক করেছে দেওয়ানগঞ্জ থানা পুলিশ।

সোমরার (৮ আগস্ট) রাতে উপজেলার হাতীভাঙ্গা ইউনিয়নের দক্ষিণ কাঠার বিল গ্রামে এ ঘটনা ঘটে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীদের সূত্রে জানা যায়, হাতীভাঙ্গা ইউনিয়নের চখারচর গ্রামের সোরহাব আলীর মেয়ে স্বপনার সাথে দক্ষিণ কাঠার বিল গ্রামের আবু সামার ছেলে ফরহাদ হোসেনের পাঁচ বছর আগে বিয়ে হয়। বিয়ের পর থেকে ফরহাদ হোসেন স্ত্রী স্বপ্না বেগমকে যৌতুরে জন্য নির্যাতন করে আসতো।

স্বামী-স্ত্রীর ঝগড়া মীমাংসা করার জন্য দক্ষিণ কাঠারবিল গ্রামের মায়মাতাব্বর ফরহাদ হোসেনের বাড়িতে বৈঠকের আয়োজন করা হয়। বৈঠকে উভয় পক্ষের মধ্য সমাজতা না হওয়ায় স্বপ্নার ভাই শফিকুল ইসলাম বৈঠক থেকে বাড়ি চলে গেলে ফরাদ হোসেনের লোকজন সোরহাব আলীর বাড়ীতে হামলা করে এবং সোরহাব আলীকে বেধুম প্রহার করায় মারা যায়। পুলিশ সংবাদ পেয়ে ঘটনাস্থলে থেকে সোরহাব আলী মরদেহ উদ্ধার করেন এবং ওই ঘটনায় জড়িত থাকায় দুই নারীকে আটক করা হয়।

দেওয়ানগঞ্জ মডেল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শ্যামল চন্দ্র ধর নিশ্চিত করে জানান, মরদেহ উদ্ধার করে জামালপুর জেনারেল হাসপাতাল ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App