×

জাতীয়

টুঙ্গীপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিসৌধে রাঙ্গামাটি জেলা আওয়ামী লীগের শ্রদ্ধা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৯ আগস্ট ২০২২, ০৬:৫৯ পিএম

টুঙ্গীপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিসৌধে রাঙ্গামাটি জেলা আওয়ামী লীগের  শ্রদ্ধা

টুঙ্গিপাড়া বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা নিবেদন

বাংলাদেশ কখনো শ্রীলঙ্কার মতো হবে না বলে মন্তব্য করেছেন খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি দীপংকর তালুকদার এমপি। তিনি বলেন বাংলাদেশের মেগা প্রজেক্ট গুলো মুখ থুবড়ে পরবে না। পদ্মা সেতুর ফলে সারা দেশের সাথে সড়ক যোগাযোগের বৈপ্লবিক পরিবর্তন এসেছে। চট্টগ্রামের কর্ণফুলী টার্নেল দেশের অর্থনীতিতে ব্যাপক ভুমিকা রাখবে বলে তিনি মন্তব্য করেন।

আজ জাতীয় শোক দিবস উপলক্ষে রাঙ্গামাটি জেলা আওয়ামীলীগের উদ্যোগে টুঙ্গিপাড়া বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা নিবেদন এবং শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোযা মাহফিলের তিনি এ কথা বলেন।

দীপংকর তালুকদার বলেন, শক্তিশালী ও ঐক্য বদ্ধ আওয়ামী লীগের মাধ্যমে পার্বত্য অঞ্চলের সকল ষড়যন্ত্র প্রতিহত করা হবে। তিনি বলেন বঙ্গবন্ধু হত্যাকারী যারা এখনো দেশের বাইরে আছে তাদের দেশে এনে বিচার করার দাবী জানান। তিনি বলেন দীর্ঘ বছর পর হলোও বঙ্গবন্ধুর হত্যার প্রতিবাদকারী হিসাবে রাঙ্গামাটি জেলা আওয়ামী লীগের নেতা কর্মীদের আজ টুঙ্গিপাড়া নিয়ে আসতে পেরে নিজের কাছে ভালো লাগছে।

খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও রাঙ্গামাটি জেলা আওয়ামীলীগের নব নির্বাচিত সভাপতি দীপংকর তালুকদার এমপির নেতৃত্বে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মাজার জিয়ারত ও শ্রদ্ধা নিবেদন করেছেন রাঙ্গামাটি জেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

পরে টুঙ্গীপাড়া অডিটরিয়ামে রাঙ্গামাটি জেলা আওয়ামী লীগের উদ্যোগে জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App