আঙ্কারায় বঙ্গমাতা ফজিলাতুন নেসার ৯২তম জন্মবার্ষিকী উদযাপন

আগের সংবাদ

সালমানের ছবি থেকে বাদ পড়ে রেগে কি করলেন শেহনাজ

পরের সংবাদ

মালাইকাকে স্পর্শ না করে প্রশংসায় ‘সত্যিকারের ভদ্রলোক’

প্রকাশিত: আগস্ট ৯, ২০২২ , ১২:৩৮ অপরাহ্ণ আপডেট: আগস্ট ৯, ২০২২ , ১২:৩৮ অপরাহ্ণ

বলিউডের অভিনেত্রী মালাইকা আরোরা চালচলন সবকিছুই পাপারাজ্জিদের নখদর্পনে। তাই তাকে প্রচার একটু বেশিই হয়। সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়া এক ভিডিওতে এক ব্যক্তিকে মালাইকার সঙ্গে ছবি তুলতে দেখা যায়। সেখানে ওই ব্যক্তি বলিউডের এই অভিনেত্রী স্পর্শ করেননি। অথচ ক্যামেরার সামনে মনে হচ্ছিল তিনি অভিনেত্রীর পিঠে হাত দিয়ে রেখেছিলেন বলেই ভিডিওতে দেখা গেছে।

ভিডিও’র ওই ব্যক্তিকে ‘হিরো’ বানিয়ে দিয়েছেন অনেক সামাজিক যোগাযোগ মাধ্যম ব্যবহারকারী। প্রতিক্রিয়া জানাতে একজন মন্তব্য করেছেন, এই লোক ‘সত্যিকারের ভদ্রলোক’। আরেকজন লিখেছেন, সুহৃদ তিনি। খবর হিন্দুস্তান টাইমসের।

চলতি সপ্তাহের শুরুতেই দিল্লির ‘ইন্ডিয়া কোচার উইক’ ফ্যাশন শো অনুষ্ঠানে অংশ নিয়েছিলেন মালাইকা। অনুষ্ঠানে পাপারাজ্জিদের ক্যামেরা ঘিরে ধরেছিল তাকে। নিজের হট, সিজলিং লুকে অনুরাগীদের ঘুম উড়িয়েছিলেন এই অভিনেত্রী।

বলিউড অভিনেত্রী মালাইকা অরোরা

ব্যক্তিগত জীবন নিয়ে হরহামেশাই লাইমলাইটে থাকেন বলিউড অভিনেত্রী মালাইকা। আরবাজের সঙ্গে বিচ্ছেদ হোক কিংবা অর্জুনের সঙ্গে প্রেম- তার সবকিছু নিয়ে চলে ব্যাপক আলোচনা। কয়েক মাস ধরেই শোনা যাচ্ছে বলিউডে অর্জুন ও মালাইকার বিয়ের গুঞ্জন।

কানাঘুঁষা এসেছে, আসন্ন শীতেই নাকি চার হাত এক হবে দুজনের। যদিও এই প্রসঙ্গে এখনও পর্যন্ত কোনও মন্তব্য করেননি বলিউডের চর্চিত এই জুটি।

ডি- এইচএ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়