গণতন্ত্র মঞ্চ ‘ঐক্যবদ্ধ আন্দোলনে’র সাফল্য: নজরুল

আগের সংবাদ

টুঙ্গীপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিসৌধে রাঙ্গামাটি জেলা আওয়ামী লীগের শ্রদ্ধা

পরের সংবাদ

বেবিমুন থেকে মিষ্টি ছবি দিল আলিয়া, দেখেই যা লিখল ‘হিংসুটে’ সোনম

প্রকাশিত: আগস্ট ৯, ২০২২ , ৬:১২ অপরাহ্ণ আপডেট: আগস্ট ৯, ২০২২ , ৬:১৩ অপরাহ্ণ

বলিউডের দুই স্টার কিড সোনম কাপুর আর আলিয়া ভাট বরাবরই থাকেন চর্চায়। একাধিক হিট ছবি উপহার দিয়ে দর্শক মনে কিছুটা হলেও জায়গা করে নিয়েছেন আলিয়া। তবে এখনও সোনমের ইমেজ অহংকারী হিসেবে। আলিয়া ভাটের ছবিতে কমেন্ট করার জন্যও এমনটাই হল।

রবিবার (৭ আগস্ট) মুম্বই বিমানবন্দর থেকে বের হতে দেখা গিয়েছিল আলিয়া ভাট আর রণবীর কাপুরকে। পাঁচ বছর সম্পর্কে থাকার পর চলতি বছরের ১৪ এপ্রিল বিয়ে করেন দুই তারকা। এরপর বিয়ের ঠিক আড়াই মাসের মাথায় আলিয়া সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করে দেন মা হতে চলার খবর।

আলিয়া ও রণবীর বেবিমুনে গিয়েছেন ইতালি। সেখান থেকে একটি সেলফি শেয়ার করেছেন তিনি। আর ক্যাপশনে লিখেছেন, এই সূর্যাস্তের জন্য সারা জীবন কৃতজ্ঞ থাকব। ধন্যবাদ ভালোবাসারা আমাকে এত ভালোবাসা দেওয়ার জন্য। সম্ভবত রণবীরকে উদ্দেশ্য করেই আলিয়ার এই পোস্ট। যদিও কাপুর নন্দন নেই সোশ্যাল মিডিয়ায় এখনও।

ছবিতে আলিয়ার চেহারার থেকে চোখ ফেরানো দায়। রণবীর পত্নীর প্রেগন্যান্সি গ্লো মন কেড়েছে অনুরাগীদের। আর এই ছবিতেই কমেন্ট করেছেন সোনম। সোনম লিখেছেন, আমিও এখানে আমার বেবিমুনে গিয়েছিলাম। এটা নিসন্দেহে সেরা জায়গা। মজা করো।

তবে সোনমের এই কমেন্ট ভালোভাবে নেয়নি একাংশ। আমার দেখা সবচেয়ে অহংকারী তারকা। নিজের ছাড়া কিছুই বোঝে না। লিখেছেন একজন। অপরজন লিখেছেন, কেউ জানতে চায় না তুমি কী করেছ বেবিমুনে। আগে একটা ভালো সিনেমা করো। আলিয়ার ছবিতে কমেন্ট করেছেন মা সোনি রাজদান। লিখেছেন, খুব সুন্দর একটা লেমনি সানশাইন ফোটো।

টিএপি

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়