×

জাতীয়

সিলেট শিক্ষা বোর্ডের উদ্যোগে বঙ্গবন্ধু রচিত বই বিতরণ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৮ আগস্ট ২০২২, ০৮:৩৭ পিএম

সিলেট শিক্ষা বোর্ডের উদ্যোগে বঙ্গবন্ধু রচিত বই বিতরণ

সিলেট শিক্ষা বোর্ডের উদ্যোগে বঙ্গবন্ধু রচিত বই বিতরণ অনুষ্ঠানে বোর্ডের চেয়ারম্যান প্রফেসর ড. রমা বিজয় সরকারসহ অন্যরা। ছবি: ভোরের কাগজ

জাতীয় শোকদিবস ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাত বার্ষিকী উপলক্ষে মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক শিক্ষা বোর্ড, সিলেটের উদ্যোগে বঙ্গবন্ধু রচিত বই বিতরণ করা হয়েছে। সোমবার (৮ আগস্ট) সকাল ১১টায় সিলেট শিক্ষা বোর্ড মিলনায়তনে এ বিতরণ অনুষ্ঠান হয়।

জাতীয় শোকদিবস উপলক্ষে সরকারি নির্দেশনার অনুবৃত্তিক্রমে সিলেট শিক্ষা বোর্ড এ উদ্যোগ গ্রহণ করে। অনুষ্ঠানে সিলেট শিক্ষা বোর্ডের আওতায় ৪০টি মাধ্যমিক বিদ্যালয় ও ১০টি কলেজকে বঙ্গবন্ধু রচিত ‘অসমাপ্ত আত্মজীবনী’, ‘কারাগারের রোজনামচা’ ও ‘আমার দেখা নয়াচীন’ নামে তিনটি বইয়ের ১২৬০ কপি বিতরণ করা হয়।

জাতীয় শোকদিবস উদযাপন কমিটির আহ্বায়ক সিলেট শিক্ষা বোর্ডের পরীক্ষা নিয়ন্ত্রক প্রফেসর অরুণ চন্দ্র পালের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চেয়ারম্যান প্রফেসর ড. রমা বিজয় সরকার।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে সিলেট শিক্ষা বোর্ডের সচিব প্রফেসর মো. কবির আহমদ, এমপ্লয়িজ ইউনিয়নের সভাপতি নিরঞ্জন সিংহ ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান প্রধানরা বক্তব্য রাখেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App