×

সারাদেশ

পুনাকের ফ্রী মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৮ আগস্ট ২০২২, ০৪:৩৬ পিএম

পুনাকের ফ্রী মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত
পুনাকের ফ্রী মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত

গোপালগঞ্জ টুঙ্গিপাড়ার সাধারণ মানুষকে উন্নত চিকিৎসা সেবা দিতে ফ্রী মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে। বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিবের ৯২তম জন্মদিন উপলক্ষে পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক) এই ফ্রী মেডিকেল ক্যাম্পের আয়োজন করে।

সোমবার ( ৮ আগস্ট) গিমাডাঙ্গা টুঙ্গিপাড়া সরকারি উচ্চ বিদ্যালয়ে রাজারবাগ কেন্দ্রীয় হাসপাতাল, ঢাক রেঞ্জ ও গোপালগঞ্জ জেলা পুলিশের সার্বিক সহায়তায় ফ্রী মেডিকেল ক্যাম্প কার্যক্রম অনুষ্ঠিত হয়। ফ্রী মেডিকেল ক্যাম্পের উদ্বোধন করেন পুনাক সভানেত্রী জীশান মীর্জা। এ সময় ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমান ও গোপালগঞ্জের পুলিশ সুপার আয়েশা সিদ্দিকাসহ উর্ধতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

ফ্রী মেডিকেল ক্যাম্পের উদ্বোধনী অনুষ্ঠানে পুনাক সভানেত্রী জীশান মীর্জা বলেন, প্রধানমন্ত্রীর অনুমতি নিয়ে বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিবের ৯২তম জন্মদিন উপলক্ষে আমরা এ ফ্রী মেডিকেল ক্যাম্পের আয়োজন করেছি। রাজারবাগ কেন্দ্রীয় হাসপাতালের ১১টি বিভাগের বিশেষজ্ঞ চিকিৎসক দল এসেছেন এখানে। আমরা ওষুধ এনেছি। এখানে ১ হাজার ২০০ এর বেশী মানুষ চিকিৎসা নিতে নাম অন্তর্ভুক্ত করেছেন।

তিনি আরো বলেন, এখান থেকে যারা চিকিৎসা নেবেন, তাদের যদি পরীক্ষা-নিরীক্ষার জন্য ব্যবস্থাপত্র দেয়া হয় সেটিও বিনামূল্যে করার ব্যবস্থা করা হয়েছে। এ নিয়ে ২য় বারের মতো আমরা এমন আয়োজন করলাম। মানুষের সেবায় কষ্ট লাঘবে পুনাকের এমন প্রচেষ্টা সবসময় অব্যাহত থাকবে। বলেও জানান জীশান মীর্জা। চিকিৎসা সেবা নিতে আসা বেশ কয়েকজনের সঙ্গে কথা হলে তারা জানান, ঢাকায় না গিয়েও বিশেষজ্ঞ চিকিৎসকের পরামর্শ মিলছে, তাই তারা খুশি। এমন আয়োজনে পুনাকসহ সংশ্লিষ্ট কর্তৃপক্ষকেও ধন্যবাদ জানান তারা।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App