আর্জেন্টিনার বিস্ময়বালককে নিয়ে ২০ ক্লাবের কাড়াকাড়ি!

আগের সংবাদ

রাজপথে আসুন মোকাবেলা হবে, বিএনপিকে কাদের

পরের সংবাদ

সেলফি তোলায় মেজাজ হারালেন শাহরুখ, শান্ত করলেন আরিয়ান

প্রকাশিত: আগস্ট ৮, ২০২২ , ১২:২১ অপরাহ্ণ আপডেট: আগস্ট ৮, ২০২২ , ১২:২১ অপরাহ্ণ

অনুরাগীদের সঙ্গে ভাল ব্যবহারের জন্য সুনাম রয়েছে শাহরুখ খানের। তবে বলিউড বাদশাও কখনও কখনও মেজাজ হারান। সম্প্রতি সেই নমুনা দেখা গেল মুম্বই বিমানবন্দরে। সেলফি তোলার জন্য অনুরাগী হাত ধরে টান দিতেই ক্ষিপ্ত হয়ে ওঠেন শাহরুখ। বাবাকে শান্ত করেন আরিয়ান খান।

লন্ডনে রাজকুমার হিরানি পরিচালিত ‘ডাঙ্কি’ সিনেমার শুটিং করছিলেন শাহরুখ। সম্প্রতি মুম্বই ফেরেন আরিয়ান, আব্রাম ও বোনকে নিয়ে। ছোট ছেলে আব্রামের হাত ধরে মুম্বই বিমানবন্দর থেকে বেরিয়ে আসছিলেন শাহরুখ। আচমকা এক অনুরাগী এসে সেলফি তোলার জন্য হাত ধরে টান মারেন। তাতেই মেজাজ হারান শাহরুখ। এক ঝটকায় নিজের হাত সরিয়ে নেন।

অনুরাগীদের সঙ্গে অত্যন্ত ভাল ব্যবহার করেন শাহরুখ। এর জন্য সুনামও রয়েছে তার। প্রকাশ্যে তাকে এভাবে মেজাজ হারাতে খুব একটা দেখা যায় না। তবে বিগত দিনে অনেক টানাপোড়েনের মধ্যে দিয়ে বলিউড বাদশাকে যেতে হয়েছে। মাদক যোগের অভিযোগে আরিয়ানির গ্রেপ্তারের সময় নাকি ভেঙে পড়েছিলেন তিনি। সমস্ত কাজ সেরে ছেলের জামিনের জন্য দিন-রাত এক করে দিয়েছিলেন। শোনা যায়, আরিয়ানের জামিনের পরও নাকি আতঙ্কে থাকেন কিং খান। ছেলে-মেয়েদের সুরক্ষা নিয়ে কোনও আপস করেন না তিনি। মুম্বই বিমানবন্দরে তার পাশে আব্রাম ছিল বলেই এমন ব্যবহার করেছেন বলে মনে করা হচ্ছে।

সেলফি শিকারিকে কিছু একটা হয়তো বলতে যাচ্ছিলেন শাহরুখ খান। তার আগেই বাবার কাছে চলে আসেন আরিয়ান। বাবাকে শান্ত করে বিমানবন্দর থেকে নিয়ে চলে যান। বাবা ও ছেলের এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে।

টিএপি

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়