নিউজ ফ্ল্যাশ

আগের সংবাদ

বঙ্গমাতার জন্মবার্ষিকীতে পাসপোর্ট অফিসগুলোতে বিশেষ সেবা

পরের সংবাদ

সিলেট শিক্ষা বোর্ডের উদ্যোগে বঙ্গবন্ধু রচিত বই বিতরণ

প্রকাশিত: আগস্ট ৮, ২০২২ , ৮:৩৭ অপরাহ্ণ আপডেট: আগস্ট ৮, ২০২২ , ৮:৩৭ অপরাহ্ণ

জাতীয় শোকদিবস ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাত বার্ষিকী উপলক্ষে মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক শিক্ষা বোর্ড, সিলেটের উদ্যোগে বঙ্গবন্ধু রচিত বই বিতরণ করা হয়েছে। সোমবার (৮ আগস্ট) সকাল ১১টায় সিলেট শিক্ষা বোর্ড মিলনায়তনে এ বিতরণ অনুষ্ঠান হয়।

জাতীয় শোকদিবস উপলক্ষে সরকারি নির্দেশনার অনুবৃত্তিক্রমে সিলেট শিক্ষা বোর্ড এ উদ্যোগ গ্রহণ করে। অনুষ্ঠানে সিলেট শিক্ষা বোর্ডের আওতায় ৪০টি মাধ্যমিক বিদ্যালয় ও ১০টি কলেজকে বঙ্গবন্ধু রচিত ‘অসমাপ্ত আত্মজীবনী’, ‘কারাগারের রোজনামচা’ ও ‘আমার দেখা নয়াচীন’ নামে তিনটি বইয়ের ১২৬০ কপি বিতরণ করা হয়।

জাতীয় শোকদিবস উদযাপন কমিটির আহ্বায়ক সিলেট শিক্ষা বোর্ডের পরীক্ষা নিয়ন্ত্রক প্রফেসর অরুণ চন্দ্র পালের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চেয়ারম্যান প্রফেসর ড. রমা বিজয় সরকার।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে সিলেট শিক্ষা বোর্ডের সচিব প্রফেসর মো. কবির আহমদ, এমপ্লয়িজ ইউনিয়নের সভাপতি নিরঞ্জন সিংহ ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান প্রধানরা বক্তব্য রাখেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়