নিউজ ফ্ল্যাশ

আগের সংবাদ

বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিব পদক পেলেন পাঁচ বিশিষ্ট নারী

পরের সংবাদ

বগুড়ায় গুদাম সিলগালা, ১৬ হাজার বস্তা সার জব্দ

প্রকাশিত: আগস্ট ৮, ২০২২ , ১১:৩২ পূর্বাহ্ণ আপডেট: আগস্ট ৮, ২০২২ , ১১:৩২ পূর্বাহ্ণ

অবৈধভাবে মজুত করায় বগুড়ায় একটি গুদামে অভিযান চালিয়ে প্রায় ১৬ হাজার বস্তা সরকারি রাসায়নিক সার জব্দ করেছেন ভ্রাম্যমাণ আদালত। জব্দকৃত সারের মধ্যে অন্তত পাঁচ হাজার বস্তা সার এরই মধ্যে নষ্ট হয়ে গেছে। এ ঘটনায় সিলগালা করা হয়েছে ওই গুদাম।

বগুড়া সদরের এরুলিয়া বাজার এলাকায় ওই গুদামে রবিবার (৭ আগস্ট) রাত ১১টার দিকে অভিযান চালানো হয়। প্রায় সোয়া ১২টা পর্যন্ত চলে এ অভিযান। গুদামে থাকা দুটি ট্রাকও এ সময় জব্দ করা হয়।

গুদামে রাখা সারের মালিক হলেন নাজমুল পারভেজ কনক। অভিযানের সময় উপস্থিত ছিলেন না তিনি। শহরের বড়গোলা এলাকায় ফ্রেন্ডস ট্রেডার্স নামে তার একটি ব্যবসা প্রতিষ্ঠান রয়েছে। গুদামটির মালিক নাজমুল পারভেজের বাবা।

অভিযানে নেতৃত্ব দেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সমর কুমার পাল। ইউএনও বলেন, এরুলিয়া বাজারে অবৈধভাবে সার মজুত রয়েছে- এমন গোপন সংবাদ ছিল। এ তথ্যের ভিত্তিতে অভিযান পরিচালনা করা হয়। সেখানে গিয়ে গুদাম ঘর ভর্তি সরকারি রাসায়নিক সার পাওয়া যায়। কিন্তু এই সার সদরের কোনো ডিলারের নয়। গুদামের সামনে প্রতিষ্ঠানের কোনো সাইনবোর্ডও নেই।

ডি- এইচএ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়