নিউজ ফ্ল্যাশ

আগের সংবাদ

খোলাবাজারে ডলারের দাম রেকর্ড ১১৫ টাকা

পরের সংবাদ

অভিনেত্রী শিমু হত্যার প্রতিবেদন ১৮ সেপ্টেম্বর

প্রকাশিত: আগস্ট ৮, ২০২২ , ৪:০৮ অপরাহ্ণ আপডেট: আগস্ট ৮, ২০২২ , ৪:০৮ অপরাহ্ণ

চিত্রনায়িকা ও মডেল রাইমা ইসলাম শিমু হত্যা মামলার তদন্ত প্রতিবেদন পেছানো হয়েছে। প্রতিবেদন দাখিলের জন্য আগামী ১৮ সেপ্টেম্বর দিন ধার্য করেছেন আদালত।

সোমবার (৮ আগস্ট) মামলাটির তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য দিন ধার্য ছিল। তবে মামলার তদন্ত কর্মকর্তা প্রতিবেদন দাখিল করতে পারেননি। তাই ঢাকার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মিশকাত সুকরানা নতুন এ দিন ধার্য করেন। কেরানীগঞ্জ মডেল থানার আদালতের সাধারণ নিবন্ধন কর্মকর্তা উপ-পরিদর্শক ইমারত হোসেন বিষয়টি ভোরের কাগজকে নিশ্চিত করেছেন।

এর আগে, গত ১৮ জানুয়ারি বিকেলে অভিনেত্রী শিমুর ভাই শহীদুল ইসলাম খোকন বাদী হয়ে কেরানীগঞ্জ মডেল থানায় হত্যা মামলা দায়ের করেন। মামলায় শিমুর স্বামী খন্দকার শাখাওয়াত আলীম নোবেল ও তার বন্ধু আব্দুল্লাহ ফরহাদকে আসামি করা হয়। এছাড়া মামলায় অজ্ঞাতনামা আরো কয়েকজনকেও আসামি করা হয়। পরে এ মামলায় আসামিদের গ্রেপ্তার করা হয়। তিনদিনের রিমান্ড শেষে তারা কারাগারে রয়েছেন। এছাড়া তারা নিজেদের দোষ স্বীকার করে আদালতে জবানবন্দিও দিয়েছেন।

গত ১৭ জানুয়ারি সকাল ১০টায় কেরানীগঞ্জ থানার হযরতপুর ইউপির আলীপুর ব্রিজের কাছে রাস্তার পাশ থেকে উদ্ধার করা হয় অভিনেত্রী শিমুর বস্তাবন্দি মরদেহ। সেদিন রাতে শিমুর স্বামী নোবেল ও বন্ধু ফরহাদকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নেয়া হয়। জিজ্ঞাসাবাদে পুলিশ জানায়, দাম্পত্য কলহের জেরে ১৬ জানুয়ারি সকাল সাতটা থেকে আটটার দিকে শিমুকে খুন করা হয়। মরদেহ গুম করতে সহায়তা করেন ফরহাদ।

ডি- এইচএ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়