×

জাতীয়

স্বামীকে চলন্ত বাস থেকে ধাক্কা, গৃহবধূকে সংঘবদ্ধ ধর্ষণ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৭ আগস্ট ২০২২, ০৯:৩২ এএম

স্বামীকে চলন্ত বাস থেকে ধাক্কা, গৃহবধূকে সংঘবদ্ধ ধর্ষণ

প্রতীকী ছবি

স্বামীকে চলন্ত বাস থেকে ধাক্কা, গৃহবধূকে সংঘবদ্ধ ধর্ষণ

গাজীপুরে ডাকাতি শেষে স্বামীকে বাস থেকে ধাক্কা মেরে ফেলে দিয়ে পাঁচজন মিলে এক নারীকে গণধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় ভুক্তভোগী নারীর স্বামী থানায় মামলা দায়ের করার পর অভিযুক্ত পাঁচজনকে গ্রেপ্তার ও বাসটি জব্দ করেছে পুলিশ।

শনিবার (৬ আগস্ট) রাতে বিষয়টি নিশ্চিত করেন গাজীপুর জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মোহাম্মদ সানোয়ার হোসেন।

গ্রেপ্তারকৃতরা হলেন- মো. রাকিব মোল্লা (২৩), সুমন খান (২০), মো. সজিব (২৩), মো. সুমন হাসান (২২) ও মো. শাহিন মিয়া (১৯)। তাদের বিস্তারিত পরিচয় জানাতে অপরাগ ছিলেন তিনি।

পুলিশ, থানায় দায়ের করা মামলার অভিযোগপত্র এবং ভিকটিমের স্বজনদের বরাতে জানা গেছে, নওগাঁ থেকে শুক্রবার রাত তিনটার দিকে গাজীপুর মহানগরের ভোগড়া বাইপাসে স্বামীর সঙ্গে নামেন এক নারী। ময়মনসিংহের স্কয়ার মাস্টারবাড়ি এলাকায় ভাড়া বাড়িতে যেতে অপর একটি গাড়ির জন্য অপেক্ষা করছিলেন। রাত তিনটা ১০ মিনিটে স্কয়ার মাস্টারবাড়ি যাওয়ার উদ্দেশে তাকওয়া পরিবহনে উঠে ওই বাসে ছয়-সাতজন যাত্রীকে দেখতে পান। রওনা দেয়ার কিছু সময় পর বাসটি ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের হোতাপাড়ায় পৌঁছালে দুজন যাত্রী নেমে যান। রাত তিনটা ৪০ মিনিটে বাসটি মহাসড়কের মাওনা চৌরাস্তা ফ্লাইওভার পার হয়ে কিছুদূর সামনে গেলে চলন্ত বাসে থাকা অজ্ঞাতনামা দুই-তিনজন লোক হঠাৎ ওই নারীর স্বামীকে মারধর শুরু করলে তাদের হাত দিয়ে ঠেকানোর চেষ্টা করেন ওই নারী।

এ সময় অজ্ঞাত লোকজন ওই নারীর মুখ চেপে ধরে রাখে ও স্বামীকে মারধর করে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের এমসি বাজার এলাকায় চলন্ত বাস থেকে ফেলে দেয়। এরপর বাসে ওই নারীকে নিয়ে ঢাকার দিকে চলে যায়। স্বামী বাস থেকে পড়ে আঘাত পেয়ে স্কয়ার মাস্টারবাড়ি এলাকার বোনের বাসায় চলে যান। শনিবার সকালে অপরিচিত একটি মোবাইল থেকে ফোন করে ওই নারী বিস্তারিত ঘটনা ও জয়দেবপুর থানায় আছেন বলে স্বামীকে অবহিত করেন। পরে স্বামী ওই নারীর কাছে যান এবং বিস্তারিত ঘটনা শোনেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App