রোনালদোকে বাদ দিয়েই ম্যানইউ

আগের সংবাদ

বাংলাদেশের সঙ্গে কোনোভাবেই শ্রীলঙ্কার তুলনা চলে না: দিল্লি

পরের সংবাদ

শ্রেণিকক্ষে কে আগে বসবে তা নিয়ে দ্বন্দ্ব, ছুরিকাঘাত

প্রকাশিত: আগস্ট ৭, ২০২২ , ১১:২২ অপরাহ্ণ আপডেট: আগস্ট ৭, ২০২২ , ১১:২২ অপরাহ্ণ

শ্রেণিকক্ষে কে আগে বসবে তা নিয়ে দ্বন্দ্বের জের ধরে দশম শ্রেণির এক শিক্ষার্থীকে ছুরিকাঘাত করা হয়েছে। স্কুলের সামনেই রবি আওয়ালকে ছুরিকাঘাত করেন তারই সহপাঠী ফাহিম।

রবিবার (৭ আগস্ট) দুপুরে নেত্রকোনার মদন উপজেলার তিয়শ্রী ইউনিয়নের বালালী বাঘমারা উচ্চ বিদ্যালয়ের সামনে এ ঘটনার সূত্রপাত হয়।

ছুরিকাহত শিক্ষার্থী রবি আওয়াল উপজেলার ফতেপুর ইউনিয়নের ছালাকন্দা গ্রামের হেলিম মিয়ার ছেলে। দীর্ঘদিন ধরে বালালী গ্রামে নানার বাড়িতে থেকে লেখাপড়া করছে সে। অন্যদিকে, অভিযুক্ত ফাহিম বাঘমারা গ্রামের জম্মাত মিয়ার ছেলে।

স্থানীয় ও স্কুলের একাধিক সূত্র অনুযায়ী, শ্রেণিকক্ষের ভেতর বেঞ্চে কে আগে বসবে একে কেন্দ্র করে রবি আওয়ালের সঙ্গে রবিবার অভিযুক্ত ফাহিমের তর্কবির্তক হয়। একপর্যায়ে তাদের দুজনের মধ্যে হাতাহাতির সূত্রপাত হয়। দুপুরে টিফিনের সময় স্কুল থেকে বের হতেই বন্ধুদের নিয়ে রবি আওয়ালকে ছুরিকাঘাত করে ফাহিম। শিক্ষক-শিক্ষর্থীরা রবি আওয়ালকে উদ্ধার করে মদন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে স্থানান্তর করা হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে মদন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ ফেরদৌস আলম বলেন, খবর পেয়ে এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে। লিখিত অভিযোগ পেলে পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হবে।

ডি- এইচএ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়