৫-১১ বছরের শিশুদের টিকাদান শুরু ২৬ আগস্ট

আগের সংবাদ

সমতা ফেরার ম্যাচে টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ

পরের সংবাদ

প্রেমিককেই বিয়ে করছেন হৃতিকের প্রাক্তন স্ত্রী সুজান খান

প্রকাশিত: আগস্ট ৭, ২০২২ , ১২:৪৮ অপরাহ্ণ আপডেট: আগস্ট ৭, ২০২২ , ১২:৪৮ অপরাহ্ণ

খুব শিগগিরই বিয়ে করতে চলেছেন হৃতিক রোশনের প্রাক্তন স্ত্রী সুজান খান। আরসালান গোনির সঙ্গে বছরকয়েক ধরেই চুটিয়ে প্রেম করছেন তিনি। আজকাল প্রায়ই ইতিউতি ঘুরতেও যাচ্ছেন দুজন। সবশেষে খুশির খবর হলো বিয়েটাও খুব দ্রুত সেরে নেবেন এবার।

সুজানের ঘনিষ্ঠ এক সূত্র থেকে জানা যায়, সুজান আর আরসালান দুজনেই নিশ্চিত বাকি জীবনটা তারা একসঙ্গে কাটাতে চান। আর তাই দুজনের মাথাতেই আছে বিয়ের ভাবনা। সুজনও দ্বিতীয় বিয়ের জন্য প্রস্তুত। তবে বিয়েটা খুব সাধারণভাবেই করার ইচ্ছে রয়েছে ওদের। কোনও ধুমধাম করবে না হয়তো। এমনিতে এখন তো বলিউডে এইভাবে বিয়ে করারই চল দেখা যাচ্ছে।

সেই সূত্র আরও জানিয়েছে, হৃতিক আর সাবার বিয়ের খবর মিললেও ওরা এখনও নিশ্চিত নয় এত বড় একটা প্রতিশ্রুতি দেওয়া নিয়ে। তবে সুজন যে বিয়ে করবে তা নিশ্চিত, এখন শুধু তারিখ ঠিক হওয়া বাকি।

২০০০ সালের ডিসেম্বরে হৃতিকের সঙ্গে বিয়ে হয় সুজান খানের। ফাইল ছবি

২০০০ সালের ডিসেম্বরে হৃতিকের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছিলেন সুজান, ২০১৪ সালে তাদের বিচ্ছেদ হয়। তবে বন্ধুত্বের সম্পর্কটা আরও অটুট। আপাতত দুজনেই প্রেম করছেন। ছেলের দায়িত্বও সমানভাবে নিজেদের কাঁধে তুলে নিয়েছেন। এমনকী, ২০২০ সালে করোনার লকডাউনের সময় একসঙ্গে একই ছাদের তলায় ছিলেন মাসখানেক।

জুলাইতেই ক্যালিফর্নিয়া গিয়েছিলেন আরসালান আর সুজান। সেই সময় ইনস্ট্রাগ্রামে একাধিক ছবি আর ভিডিও শেয়ার করেছিলেন সুজান। প্রেম জাহিরও করেছিলেন। ক্যালিফোর্নিয়ায় সুন্দর প্রকৃতি, আর সেই প্রকৃতির মাঝে সুজান-আরসালানের জমজমাট প্রেমের ভিডিও শেয়ার করে ক্যাপশনে সুজান লিখেছিলেন, আমি জানি না তোমাকে কী বলা হয়েছে…কিন্তু সময় বয়ে যাচ্ছে। তাই সোনার মতো মূল্যবান এই সময়কে বুঝেশুনে খরচ করো। সুইটহার্ট ক্যালিফোর্নিয়া তোমাকে ইতিমধ্যেই মিস করছি। ধন্যবাদ আমাদের সেরা গ্রীষ্মটা উপহার দেওয়ার জন্য।

এদিকে হৃতিক রোশন আর সাবা আজাদও কিন্তু চুটিয়ে প্রেম করছেন। লন্ডনে ছিলেন তারা কিছুদিন আগেই। তার আগে প্যারিসে। তবে এখনই বিয়ের কথা ভাবতে রাজি নন তারা। আপাতত নিজেদের সম্পর্ককে আরও মজবুত করতে চান।

বয়সে ১৭ বছরের ছোট সাবা হৃতিকের থেকে। শোনা যায়, হৃতিক এবং সাবার প্রেমের গল্প গত বছরের শেষের দিকে টুইটারে শুরু হয়েছিল। অভিনেতা সাবার একটি ভিডিয়োও লাইক করেছিলেন। পরে সাবা ধন্যবাদ জানিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে হৃতিককে মেসেজ পাঠিয়েছিলেন। এরপরই ইনবক্সে দু’জনের কথাবার্তা শুরু হয়। সুত্র : হিন্দুস্থান টাইমস।

টিআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়