×

সারাদেশ

গাইবান্ধায় বাসচাপায় রিকশাভ্যান চালকসহ দুইজন নিহত

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৬ আগস্ট ২০২২, ০২:৫০ পিএম

গাইবান্ধায় বাসচাপায় রিকশাভ্যান চালকসহ দুইজন নিহত

গাইবান্ধার গোবিন্দগঞ্জে বাসচাপায় রিকশাভ্যান চালকসহ দুইজন নিহত। ছবি: ভোরের কাগজ

গাইবান্ধার গোবিন্দগঞ্জে বাসচাপায় রিকশাভ্যান চালকসহ দুইজন নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন আরও দুই যাত্রী। শনিবার (০৬ আগস্ট) সকালে ঢাকা-রংপুর মহাসড়কের গোবিন্দগঞ্জ উপজেলার বোয়ালি মোড়ে এ দুর্ঘনাটি ঘটে। নিহতরা হলেন, গোবিন্দগঞ্জ উপজেলার বোয়ালিয়া শিববারিপাড়া গ্রামের বাতেন মন্ডলের ছেলে রিকশা ভ্যানচালক শাহাজাহান আলী (৫০) ও রিকশা ভ্যানযাত্রী একই উপজেলার নয়াপাড়া কৃষ্ণপুর গ্রামের এনামুল শেখের ছেলে ফরিদ শেখ (২২)।

আহত দুজন হলেন একই উপজেলার ফুলবাড়ী ইউনিয়নের সোহাগী গ্রামের মোজাম্মেলের ছেলে এজাদুল (৩৫) ও মালাধর গ্রামের ইয়াছিন আলীর ছেলে হামিদুল (৩৭)।

পুলিশ, ফায়ার সার্ভিস ও স্থানীয়রা জানায়, আজ সকালে রিকশা ভ্যানটি তিনজন যাত্রী নিয়ে গোবিন্দগঞ্জের নাকাইহাট থেকে গোবিন্দগঞ্জ উপজেলা শহরে যাচ্ছিল। এদিকে ঢাকা থেকে ছেড়ে আসা শাহজালাল-শাহ পরান নামের যাত্রীবাহী একটি বাস লালমনিরহাট যাচ্ছিল। বাসটি সকাল ছয়টার দিকে মহাসড়কের বোয়ালিয়া মোড়ে পৌছলে নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রীবাহী একটি রিকশাভ্যানকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই চালকসহ দুইজন নিহত হন। আহত হন রিকশাভ্যানের আরো দুইযাত্রী। দুর্ঘটনার পর বাসটি পালিয়ে যাওয়ার চেষ্টা করলেও নীচে ভ্যানটি আটকে যাওয়ায় ব্যর্থ হয়।

বিষয়টি নিশ্চিত করেন গোবিন্দগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার আরিফ হোসেন। তিনি জানান, নিহতদের মরদেহ উদ্ধার করা হয়েছে। আহত দুইজনকে উদ্ধার করে গোবিন্দগঞ্জ উপজেলা ম্বাস্থ্যকমপ্লেক্সে নিলে দায়িত্বরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাদের রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেছেন। গোবিন্দগঞ্জ হাইওয়ে থানার ওসি মো. নুরুন্নবী সরকার বলেন, বাসটি আটক করা হয়েছে। মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App