বার্সার ‘শত্রুদের’ ধসিয়ে মৌসুম শুরু বায়ার্নের

আগের সংবাদ

সিনেমায় অভিনয় করতে চান তানজিন তিশা

পরের সংবাদ

ব্রাজিলিয়ান ফুটবলার মার্ক গেয়ির গোলে আর্সেনালের জয়

প্রকাশিত: আগস্ট ৬, ২০২২ , ১০:০৮ পূর্বাহ্ণ আপডেট: আগস্ট ৬, ২০২২ , ১০:০৮ পূর্বাহ্ণ

ব্রাজিলিয়ান ফুটবলার মার্ক গেয়ির গোলেই শুক্রবার রাতে ক্রিস্টাল প্যালেসকে ২-০ গোলে হারিয়েছে আর্সেনাল। মৌসুম শুরুর আগেও দারুণ ফর্মে ছিল আর্সেনাল। এছাড়া, প্রাক মৌসুমের পাঁচ ম্যাচে অন্তত ২ গোলে সবগুলোতেই জিতেছে। এমন ফর্ম এবার প্রিমিয়ার লিগেও টেনে আনল মিকেল আর্তেতার শিষ্যরা।

প্রাক মৌসুমের পাঁচ ম্যাচে জেতার সুখস্মৃতি তো ছিলই। সেই সঙ্গে চেলসিকে ৪ গোল আর সেভিয়াকে গুনে গুনে ৬ গোল দেয়ার কীর্তিও গড়েছিল দলটি। গত মৌসুমে দলটি দুই বারের দেখায় ক্রিস্টাল প্যালেসের বিপক্ষে জয় পায়নি। প্রথম ম্যাচে ২-২ ড্রয়ের পর ফিরতি লেগে হেরেছিল ৩-০ গোলে। সেই দুই ম্যাচের শোধটা তোলার প্রত্যয় ছিল আর্সেনালের। শুক্রবার বিকেলে প্রতিপক্ষের মাঠে সেটা শুরু থেকেই জানান দিয়ে যাচ্ছিল। খবর স্কাই স্পোর্টসের।

চার মিনিটে বড় সুযোগ পেয়েও গেছিল দলটি। চলতি মৌসুমেই ম্যানচেস্টার সিটি থেকে আর্সেনালে যোগ দেয়া গ্যাব্রিয়েল জেসুস বেশ কয়েকজনকে কাটিয়ে প্রতিপক্ষ বিপদ সীমায় ঢুকে পড়েন। তার শট প্রতিপক্ষ ঠেকিয়ে দেয়, ফাঁকায় থাকা গ্যাব্রিয়েল মার্টিনেল্লি বলটা মেরে দেন বাইরে।

এরপর আর্সেনালের আরও একটা সুযোগ ঠেকিয়ে দেয় স্বাগতিকরা। তবে ২০ মিনিটে তা আর পারেনি দলটি। কর্নার থেকে ওলেস্কান্দ্র জিনচেঙ্কোর মাথা ছুঁয়ে আসা বলে দারুণ এক হেডারে ব্রাজিলিয়ান ফরোয়ার্ড মার্টিনেল্লি করেন গোল। গোলরক্ষকের হাত ছুঁয়ে বলটা জড়ায় ক্রিস্টাল প্যালেসের জালে।

ডি- এইচএ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়