বঙ্গমাতার জন্মদিনে আড়াই হাজার নারীর অ্যাকাউন্টে প্রধানমন্ত্রীর উপহার

আগের সংবাদ

জুলাইয়ে ৬৩২ দুর্ঘটনায় ৭৩৯ জনের প্রাণহানি

পরের সংবাদ

জ্বালানি তেলের মূল্যবৃদ্ধি

বিকেলে বিআরটিএ’র সঙ্গে গণপরিবহন মালিকদের বৈঠক

প্রকাশিত: আগস্ট ৬, ২০২২ , ১:২৯ অপরাহ্ণ আপডেট: আগস্ট ৬, ২০২২ , ১:৩১ অপরাহ্ণ

জ্বালানি তেলের মূল্যবৃদ্ধিকে কেন্দ্র করে রাজধানীতে গণপরিবহনে সংকট দেখা দিয়েছে। মালিকরা ভাড়া বাড়ানোর দাবি করছেন। এর পরিপ্রেক্ষিতে শনিবার (৬ আগস্ট) গণপরিবহনের ভাড়া সমন্বয়ের জন্য বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষের (বিআরটিএ) সঙ্গে বৈঠকে বসবে গণপরিবহন মালিকরা।

ঢাকা সড়ক পরিবহন মালিক সমিতির নেতা খন্দকার এনায়েত উল্যাহ এ তথ্য নিশ্চিত করে বলেন, বিকাল পাঁচটায় বিআরটিএ’র সঙ্গে এ বৈঠক অনুষ্ঠিত হবে।

এদিকে, ভাড়া সমন্বয়ের জন্য শনিবার সকালে নিজেদের মধ্যে বৈঠকে করেছেন লঞ্চ মালিকরা। লঞ্চ মালিক সমিতির নেতা সিদ্দিকুর রহমান পাটোয়ারী বলেন, তাদের বৈঠকে আলোচিত এজেন্ডা নিয়ে সরকারি কর্তৃপক্ষের সঙ্গে বসবে শিগগিরই। তবে বৈঠক কখন হবে, তা এখনও নির্ধারিত হয়নি।

গতকাল শুক্রবার (৫ আগস্ট) রাত ১০টায় জ্বালানি ও খনিজ সম্পদ বিভাগ থেকে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে অবহিত করা হয়, ভোক্তা পর্যায়ে লিটার প্রতি ডিজেল ১১৪ টাকা, কেরোসিন ১১৪ টাকা, অকটেন ১৩৫ টাকা এবং পেট্রোলের দাম ১৩০ টাকা নির্ধারণ করেছে জ্বালানি ও খনিজ সম্পদ বিভাগ। শুক্রবার দিবাগত রাত ১২টার পর থেকে নতুন দাম কার্যকর হবে।

ডি- এইচএ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়