চবিতে ফের নিয়োগের প্রলোভনে লেনদেনের ফোনালাপ ফাঁস

আগের সংবাদ

মাকে নিয়ে 'হাওয়া' দেখলেন সেই হাশিম

পরের সংবাদ

নেত্রকোণার আটপাড়ায় ইউএনও কার্যালয়ের চুরির মামলার বাদীসহ গ্রেফতার ৩

প্রকাশিত: আগস্ট ৬, ২০২২ , ৫:৩০ অপরাহ্ণ আপডেট: আগস্ট ৬, ২০২২ , ৫:৩০ অপরাহ্ণ

জেলার আটপাড়া উপজেলার নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে গত ৩০ জুলাই এক চুরি সংঘটিত হয়। এইসময় চোরেরা ৪ লাখ ৪৪ হাজার নগদ টাকা ও সিসি ক্যামেরার হার্ডডিক্স এবং ডিভাইস নিয়ে যায়।

আটপাড়া থানা সূত্রে জানা যায়, এঘটনার পর থেকে নেত্রকোণার পুলিশ সুপারের নির্দেশে আইন শৃঙ্খলা বাহিনীর বিভিন্ন টীমের তদন্তক্রমে শুক্রবার (৫ আগস্ট রাতে অফিসে কর্মরত নৈশ প্রহরী রাজীব বিনকে গ্রেফতার করে আটপাড়া থানার পুলিশ। রাজীব বিন নেত্রকোণা শহরের আরামবাগ এলাকার মঙ্গল বিন এর ছেলে।

তাকে জিজ্ঞাসাবাদ কালে এ ঘটনার সাথে জড়িত একই কার্যালয়ের সার্টিফিকেট সহকারী ও গত ৩০ জুলাই আটপাড়া ইউএনও কার্যালয়ের চুরি মামলার বাদী নেত্রকোণা শহরের বাসিন্দা অমল চন্দ্র সরকারের ছেলে অমিতাভ সরকার এবং শাহজাহান মিয়ার ছেলে কবীর মিয়াকে আটক করেছে আটপাড়া থানার পুলিশ।

এব্যাপারে আটপাড়া থানার অফিসার ইনচার্জ জাফর ইকবাল বলেন,আটপাড়া ইউএনও অফিসে চুরির ঘটনায় বিভিন্ন তথ্যের ভিত্তিতে গতকাল শুক্রবার ৩ জনকে আটক করা হয়েছে,আটককৃত এই ৩ জনের মধ্যে গত ৩০ জুলাই ইউএনও কার্যালয়ে চুরির ঘটণায় মামলার বাদী অমিতাভ সরকার একজন। প্রাথমিকভাবে এঘটনার সাথে আটককৃতদের সংশ্লিষ্টতা রয়েছে বলে জানা যায়।গ্রেফতারকৃতদেরকে আদালতে প্রেরণ করা হয়েছে।বিষয়টি নিয়ে কথা হলে উপজেলা নির্বাহী অফিসার মো: শাকিল আহমেদ জানান, আটপাড়া থানা সূত্রে জানতে পারি আমার কার্যালয়ে চুরির ঘটনায় পুলিশ তিনজনকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করেছে।

টিএপি

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়