রাজধানীতে গণপরিবহন সংকট, যাত্রীদের ভোগান্তি

আগের সংবাদ

বিশ্ববাজারে কমেছে তেলের দাম

পরের সংবাদ

জিম্বাবুয়ে সফরে ছিটকে গেলেন লিটন

প্রকাশিত: আগস্ট ৬, ২০২২ , ১১:৩০ পূর্বাহ্ণ আপডেট: আগস্ট ৬, ২০২২ , ১১:৩২ পূর্বাহ্ণ

বাংলাদেশ দলে তিন দুঃসংবাদ জিম্বাবুয়ের বিপক্ষে পরাজয়কে আরও তেতো করে দেয়। শুক্রবার (০৬ আগস্ট) দলের অন্যতম তিন তারকা লিটন দাস, মুশফিকুর রহিম ও শরীফুল ইসলাম চোট পেয়েছেন।

জিম্বাবুয়ের ইনিংস শুরুর আগেই জানা যায়, হ্যামস্ট্রিং ইনজুরির কবলে ব্যাটার লিটন দাস। সফর থেকে ছিটকে গেছেন। শঙ্কা রয়েছে এশিয়া কাপ থেকে ছিটকে পড়ারও।

ম্যাচ শেষে বাংলাদেশ দলের ফিজিও মুজাদ্দেদ সানিও সে কথাই নিশ্চিত করলেন। তিনি জানালেন, ‘লিটনের হ্যামস্ট্রিংয়ে গ্রেড টু মাসল স্ট্রেইন দেখা গেছে। এ ধরনের চোট থেকে সেরে উঠছে সাধারণত ৩-৪ সপ্তাহ লাগে। ফলে সিরিজে তাকে পাচ্ছি না আমরা।’

সে অর্থে আগামী ২৭ আগস্ট থেকে শুরু হবে এবারের এশিয়া কাপ। লিটনের সেরে উঠতে চার সপ্তাহ লাগলে তার এ টুর্নামেন্টে খেলা শঙ্কার মুখেই পড়বে।

এতো গেল লিটনের বিষয়, সফর থেকে কি মি. ডিপেন্ডেবল মুশফিকুর রহিম আর পেসার শরীফুল হাসানও ছিটকে গেছেন।

হারারেতে হারা ম্যাচে চোট পেয়ে ফিল্ডিংয়ে নামেননি মুশফিক। শরীফুল একবার স্ট্রেচারে করে উঠে গিয়ে ফিরে আসলেও আবার উঠে যান। তবে এ দুজনের চোটের বিষয়ে আশার বাণী শোনালেন ফিজিও মুজাদ্দেদ। তাদের চোট লিটনের মতো গুরুতর নয়।

টিএপি

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়