×

জাতীয়

ভোলায় ছাত্রদল সভাপতি নিহতের দায় নিতে হবে বিএনপিকেই: কাদের

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৫ আগস্ট ২০২২, ১১:১৪ এএম

ভোলায় ছাত্রদল সভাপতি নিহতের দায় নিতে হবে বিএনপিকেই: কাদের

শুক্রবার বনানী কবরস্থানে শহীদ ক্যাপ্টেন শেখ কামালের সমাধিতে দলের অন্যান্য নেতাকর্মীদের সঙ্গে পুষ্পস্তবক অর্পণ ও শ্রদ্ধা জানান আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। ছবি: ভোরের কাগজ

বিএনপির হত্যা, সন্ত্রাসের রাজনীতি প্রতিহত করতে আওয়ামী লীগ প্রস্তুত আছে। আজকের এই জনস্রোত সেটি প্রমাণ করে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

শুক্রবার (৫ আগস্ট) বনানী কবরস্থানে শহীদ ক্যাপ্টেন শেখ কামালের সমাধিতে পুষ্পস্তবক অর্পণ ও শ্রদ্ধা জানানো শেষে সাংবাদিকদের এ কথা বলেন তিনি।

আওয়ামী লীগের এই সাধারণ সম্পাদক আরও বলেন, ভোলায় বিএনপি নেতা নিহতের ঘটনার দায় বিএনপিকেই নিতে হবে । সেখানকার ভিডিও ফুটেজ দেখলেই সব পরিষ্কার হবে। অস্ত্র নিয়ে তারা পুলিশের ওপর হামলা করেছে। পুলিশ তো আর হাত গুটিয়ে বসে থাকবে না।

এর আগে, সকাল সাড়ে আটটার পর তার সমাধিতে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে শ্রদ্ধা নিবেদন ও পুষ্পস্তবক অর্পণ করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের, প্রেসিডিয়াম সদস্য বেগম মতিয়া চৌধুরী, কৃষিমন্ত্রী ড. মো. আবদুর রাজ্জাক, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ, যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল, ব্যারিস্টার দিলীপ বড়ুয়াসহ আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

পরে একে একে স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল, যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ, ছাত্রলীগ সভাপতি আল নাহিয়ান খান জয়, সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্যের নেতৃত্বে দলীয় নেতাকর্মীরা সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান।

এদিকে শহীদ ক্যাপ্টেন শেখ কামালের ৭৩ তম জন্মদিন উপলক্ষে রাজধানীসহ দেশব্যাপী বিভিন্ন কর্মসূচি হাতে নিয়েছে আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনগুলো।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App