আজকের সংবাদপত্র পর্যালোচনা

আগের সংবাদ

নিউজ ফ্ল্যাশ

পরের সংবাদ

ফার্মগেটে সাংবাদিকের মোবাইল, ব্যাগ ছিনতাই

প্রকাশিত: আগস্ট ৫, ২০২২ , ১০:৫৯ পূর্বাহ্ণ আপডেট: আগস্ট ৫, ২০২২ , ১০:৫৯ পূর্বাহ্ণ

রাজধানীর ফার্মগেটে সাংবাদিক জামাল উদ্দিন ছিনতাইকারীর কবলে পড়ে তার মোবাইল ব্যাগ খুইয়েছেন। বৃহস্পতিবার রাত ১০টার দিকে ফার্মগেটে সেজান পয়েন্ট মার্কেটের সামনের সড়কে এ ছিনতাইয়ের ঘটনা ঘটে। ওই ব্যাগে সাত হাজার টাকা, একটি মোবাইল ফোন ও অ্যাক্রিডেটেশন কার্ড ছিল। জামাল উদ্দিন ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) সাবেক সভাপতি।

ভুক্তভোগী সাংবাদিক জামাল উদ্দিন বলেন, রাত ১০টার দিকে সেজান পয়েন্টের সামনে ইন্দিরা রোডে সিএনজি অটোরিকশার জন্য দাঁড়িয়ে ছিলেন। এ সময় তার হাতে থাকা মোবাইল ব্যাগ পিছন থেকে একজন ছিনতাইকারী টান দিয়ে দৌড় দেয়। তিনি ছিনতাইকারীকে ধাওয়া দিলে মুহূর্তের মধ্যে ব্যাগটি অন্য ছিনতাইকারীর হাতে হাত বদল করে। ছিনতাইকারী মুহূর্তের মধ্যে তেজগাঁও গলিতে ঢুকে পালিয়ে যায়। ঘটনার পর শেরেবাংলা নগর থানার পুলিশের একটি টিম ঘটনাস্থল পরিদর্শন করেন।

শেরেবাংলা নগর থানার উপ-পরিদর্শক (এসআই) গৌতম রায় বলেন, ঘটনাটি তদন্ত করা হচ্ছে। এ ঘটনায় ভুক্তভোগী সাংবাদিক থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন। তার ব্যাগটি উদ্ধারের চেষ্টা করা হচ্ছে।

ডি- এইচএ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়