ইন্দোনেশিয়া থেকে জ্বালানি কয়লা এলো রামপালে

আগের সংবাদ

নেপালকে মোংলা ও চট্টগ্রাম সমুদ্রবন্দর ব্যবহারের প্রস্তাব প্রধানমন্ত্রীর

পরের সংবাদ

কায়া-রাজার সেঞ্চুরিতে বেকায়দায় বাংলাদেশ

প্রকাশিত: আগস্ট ৫, ২০২২ , ৯:১১ অপরাহ্ণ আপডেট: আগস্ট ৫, ২০২২ , ৯:১২ অপরাহ্ণ

টস হেরে ব্যাটিং করতে নামে বাংলাদেশ। তামিম এবং লিটন ওপেনিং জুটিতে ১১৯ রান যোগ করেন। তামিম ফিরে যাওয়ার আগে ৮৮ বলে আট চারে করেন ৬২ রান। দেশের প্রথম ব্যাটার হিসেবে ওয়ানডে ফরম্যাটে আট হাজার রান পূর্ণ করেন তিনি।

একবার স্ট্রেচারে করে মাঠ ছেড়েছিলেন শরীফুল ইসলাম। ফিরে এসে বোলিং করলেও আবার উঠে যেতে হলো তাঁকে। ৪৩তম ওভারে ৪ বল করেই উঠে যেতে হয়েছে তাঁকে।

৭ ওভারে জিম্বাবুয়ের প্রয়োজন এখন ৩৮ রান।

মোসাদ্দেকের আগের বলেই স্টাম্পিং থেকে বেঁচেছেন। পরের বলে স্লগ সুইপ করতে গিয়ে ক্যাচ তুললেন কাইয়া, এবার ফাইন লেগে ভুল করেননি শরীফুল ইসলাম। অবশেষে বাংলাদেশ ভাঙতে পেরেছে কাইয়া ও রাজার ১৯২ রানের জুটি। কাইয়া ফিরেছেন ১২২ বলে ১১০ রান করে।

লিটন দাস ৮৯ বলে আট চার ও এক ছক্কায় ৮১ রান করে রিটায়ার্ড হার্ট হয়ে উঠে যান। সাইড স্ট্রেইন ইনজুরিতে পড়েছেন তিনি। এরপর দীর্ঘ প্রায় তিন বছর পরে ওয়ানডে দলে ফিরে এনামুল ৬২ বলে ছয়টি চার ও তিন ছক্কায় ৭৩ রান করেন। পরে মুশফিক খেলেন হার না মানা ৫২ রানের ইনিংস। মাহমুদউল্লাহ ২০ রান যোগ করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়