ঢাবি শিক্ষক সামিয়া রহমানকে পদাবনতির সিদ্ধান্ত অবৈধ: হাইকোর্ট

আগের সংবাদ

নিউজ ফ্ল্যাশ

পরের সংবাদ

ভোলায় যুবলীগের হরতাল বিরোধী মিছিল

প্রকাশিত: আগস্ট ৪, ২০২২ , ৪:১৯ অপরাহ্ণ আপডেট: আগস্ট ৪, ২০২২ , ৪:১৯ অপরাহ্ণ

ভোলায় আওয়ামী যুবলীগের হরতাল বিরোধী মিছিল করেছে জেলা যুবলীগ। বৃহস্পতিবার (৪ আগস্ট) দুপুর ১টার সময় ভোলা জেলা যুবলীগ এই মিছিলের আয়োজন করে। এ সময় মিছিলকারীরা অবৈধ হরতালের বিরুদ্ধে স্লোগান দিতে দেখা গেছে।

কোন অপ্রীতিকর ঘটনা ছাড়াই মিছিলটি শহরের চকবাজার মোর প্রদক্ষিণ করে আবার যুবলীগের কার্যালয়ে এসে শেষ হয়। এ সময় যুবলীগ নেতা মোস্তাক আহমেদ শাহীন বিএনপির দেয়া অবৈধ হরতালের সমালোচনা করে বলেন, এই ধরনের অবাঞ্চিত ইস্যু দিয়ে বর্তমান সরকারকে বেকায়দায় ফালানো যাবে না। ভোলা একটি শান্তিপূর্ণ জেলা এখানে বিএনপি জামাতের কোন ইস্যুই কার্যকর করতে দেয়া হবে না।

শাহিন আরো বলেন, জননেত্রী শেখ হাসিনা সরকারে আছেন বলেই বিএনপি জামাত নিশ্চিন্তে বসবাস করতে পারে অথচ খালেদা জিয়ার বিগত জোট সরকার ক্ষমতায় থাকাকালীন আমরা ঘর ছাড়া পরিবার ছিলাম। তখন এই তথাকথিত বিএনপির নেতা কোথায় ছিলেন।

আগামীতে যদি ভোলার পরিস্থিতি ঘোলাটে করার চেষ্টা করেন তাহলে ভোলা জেলা যুবলীগ ঘরে বসে থাকবে না। এর দাঁত ভাঙ্গা জবাব দেয়া হবে বলে হুশিয়ারি দেন।

এসআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়